বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

উপজেলা নির্বাচনকে পায়ে দলে দলীও সিদ্ধান্তে অটল সিলেট জেলা বিএনপি নেত্রীর খোলা চিঠি

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫০ Time View

উপজেলা নির্বাচনে অংশ নেয়ার সুযোগ থাকলেও দলীয় সিদ্ধান্তের উপর সম্মান জানিয়ে নির্বাচন করছেন না। সিলেট জেলা বিএনপির সহ-সম্পাদক সুলতানা রহমান দিনা তার এলাকার জনগনকে খোলা চিঠি লিখেছেন,তারই আইডি থেকে নিন্মে হুবহু প্রকাশ করা হলো_____

চলমান প্রহসনের উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী না হওয়ার কারনে আমার অনেক সমর্থক, শুভাকাঙ্খী আমরার উপর রেগে আছেন, আমাকে ভুল বুঝেছেন। নির্বাচনে প্রার্থী হলেও আমার নামেও আজ এরকম একটি চিঠি ইস্যু হতো। বিশ্বাসঘাতকের তালিকায় আমার নামও যুক্ত হতো, নব্য মীরজাফর হিসেবে মানুষ ঘৃণা করত।

অনেকেই রাজনীতি করেন পদপদবীর জন্য, দলীয় পরিচয়কে পুঁজি করে জনপ্রতিনিধি হওয়ার জন্য। এই ছলচাতুরীতে আবার কেউ কেউ সফলও হন। তবে যখন দল, দেশ ও জাতির স্বার্থে কোন কঠিন পরীক্ষা সামনে আসে, তখন দল, দেশ ও জাতির সাথে বিশ্বাস ঘাতকতা করে নিজেদের স্বার্থ হাসিল করেন।

আমি মীরজাফর নই, আমার নবাব সিরাজুদ্দৌলার উত্তরসূরী। তাই জাতির এই ক্রান্তিলগ্নে কোন ভাবেই দল, দেশ, জনগন ও জাতির সাথে বিশ্বাসঘাতকতা করতে পারি নাই।

আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের রাজনীতি করি। শহীদ জিয়া বলেছেন, ‘ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়’ । তাই আমার ব্যাক্তিগত চাওয়া পাওয়াকে জলাঞ্জলি দিয়ে দল ও দেশের বৃহত্তর স্বার্থে আমি নির্বাচনকে বর্জন করেছি।

আমার দৃঢ় বিশ্বাস, আমি প্রার্থী হলে অপনাদের সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতায় নিঃসন্ধেহে বিজয়ী হতাম। জনপ্রতিনিধি হওয়ার মূখ্য বিষয় নয়, মূখ্য বিষয় হচ্ছে দেশের স্বার্থে কাজ করা। যদি জনগনের অধিকর আদায় করতে না পারি, যদি জনগনের জন্য কাজই করতে না পারি, তাহলে সেই জনপ্রতিনিধি হয়ে কি করব?

তাই প্রার্থী না হওয়ার কারনে যারা আমাকে ভুল বুঝেছেন তাদের কাছে আমি ক্ষমা প্রার্থী।

আমি রাজপথের মানুষ, জনতার নায্য দাবি নিয়ে রাজপথেই আছি। দেখা হবে রাজপথে, কথা হবে মুক্তির মিছিলে।

বাংলাদেশ
জিন্দাবাদ

সুলতানা রহমান দিনা
সহ সম্পাদক, সিলেট জেলা বিএনপি
দপ্তর সম্পাদক, সিলেট জেলা মহিলা দল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102