বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

দেশের জেলা ইউনিটগুলোতে ছাত্রদলের কর্মী সম্মেলন শুরু

Coder Boss
  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৬৩ Time View

দেশের সকল জেলা ইউনিটে কর্মী সম্মেলন শুরু করছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।নেতাকর্মীদের নতুন করে উজ্জীবিত করা ও নতুন কমিটি গঠন এই কর্মসূচির উদ্দেশ্য।প্রথম পর্যায়ে রাজশাহী বিভাগে চার ধাপে এ সম্মেলন হবে।আগামী ৮ ই মে সিরাজগঞ্জ জেলা থেকে শুরু হবে এ কর্মসূচি, সংগঠনটিতে ১১৮টি সাংগঠনিক জেলার ইউনিট রয়েছে।

 

শুক্রবার রাতে ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়,প্রথম পর্যায়ে রাজশাহী বিভাগের চার ধাপে কর্মী সম্মেলন হবে।এর মধ্যে আগামী ৮ ই মে দুপুরে সিরাজগঞ্জ জেলায়, ৯ মে সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে,বেলা ১১টায় রাজশাহী জেলা ও মহানগরে,দুপুর ৩ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলায়,১০ মে সকাল ১০টায় নওগাঁ জেলায়, দুপুর ২টায় জয়পুরহাট জেলায় এবং ১১ মে দুপুর ২টায় পাবনা জেলায় হবে কর্মী সম্মেলন।

 

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেন, কর্মী সম্মেলনের মাধ্যমে সারাদেশে ছাত্রদলকে পুনর্জাগরণ ঘটাব।এর মাধ্যমে তৃণমূলের নেতাকর্মীরা আবারও উজ্জীবিত হবে এবং এই দুঃশাসনের বিরুদ্ধে তারা আবারও রাজপথে নেমে আসবে।দেশে গণতন্ত্রকে পুনরুদ্ধার করবে।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির বলেন,জেলা কমিটি করার সময় সাধারণত ঢাকা থেকে বিজ্ঞপ্তি দেওয়া হয়। এতে করে অনেকেরই আপত্তি থাকে যার কারণে আমরা কর্মীসভার মাধ্যমে সাংগঠনিক ক্রিয়াপর্যায় বৃদ্ধি করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102