শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

ফের সিঙ্গাপুর নেওয়া হচ্ছে বিএনপি নেতা খন্দকার মোশররফকে

Coder Boss
  • Update Time : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১৬৮ Time View

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর নেয়ার চেষ্টা করছে পরিবার। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসকদের এপয়েন্টমেন্ট পেলে দ্রুত তাকে সেখানে নেয়া হবে বলে জানিয়েছেন ড. খন্দকার মোশাররফ হোসেনের পুত্র ড. খন্দকার মারুফ হোসেন। তিনি জানান, উন্নত চিকিৎসার জন্য আব্বাকে সিঙ্গাপুর নেয়ার চেষ্টা করছি। আশা করছি আগামী সপ্তাহের মধ্যে ডাক্তারদের এপয়েন্টমেন্ট পেয়ে যাবো। এপয়েন্টমেন্ট পেলে দ্রুত সিঙ্গাপুর নেয়া হবে।

এদিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ড. খন্দকার মোশাররফ হোসনের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। তাই তাকে সিঙ্গাপুর নেয়ার চেষ্টা করা হচ্ছে। সেখানে নিয়ে যেতে ভিসা পাওয়া ও চিকিৎসকদের শিডিউল পাওয়ার কিছু বিষয় রয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৬ই জুন রাতে অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খন্দকার মোশাররফ। চিকিৎসকরা তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে দেখতে পান- তার ব্রেইনের বাইরে ছোট্ট একটি টিউমারের অস্তিত্ব। এরপর ২৭শে জুন বিএনপি’র এই শীর্ষ নেতাকে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়।

দুই মাসের বেশি সময় চিকিৎসা শেষে দেশে ফিরেন তিনি। সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে ফের তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102