রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

শিশুর মাথায় গরম চা ঢেলে দিলো নৌকা সমর্থকরা, পুড়ে গেছে মুখমণ্ডল

Coder Boss
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০৯ Time View

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে লালচান আলী (১০) নামে এক শিশুর শরীরে গরম চা ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। বুধবার (২৭ ডিসেম্বর) রাতে শিবগঞ্জ পৌরসভার মর্দানা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শিশু শিবগঞ্জ পৌরসভার মর্দানা গ্রামের সুমন আলীর ছেলে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হক অভিযোগ করে জানান, শিশু লালচানের পিতা স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের সমর্থক। শিশুটি ভুল করে বাড়ির পাশে নৌকা মার্কার অফিসে যায়। এ সময় নৌকা প্রতীকের সমর্থক রুহুল আমিন নামে এক যুবক গরম চা শিশুটির শরীরে ঢেলে দেয়। এতে শিশুটির মুখমণ্ডলসহ শরীর ঝলসে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার পরামর্শ দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা বলেন, একজন শিশু যেকোন প্রার্থীর প্রচারণার অফিসে যেতেই পারে। সে তো কোন দল বোঝে না। তারপরেও শরীরে গরম চা ঢেলে চরম অন্যায় করেছে। শিশুটি এখন মৃত্যুর মুখে রয়েছে। ঘটনাটির সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, একজন শিশু কোনো অন্যায় করতে পারে না। নৌকার সমর্থকরা এতটাই বেপরোয়া হয়েছে, তার উদাহরণ শিশুর প্রতি সহিংসতা। প্রশাসনের উচিত নাশকতাকারী ও সহিংসতাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচার করা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আলমগীর কবির বলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি পরিমাণ পুড়েছে, তা জানাতে পারেননি তিনি।

এ বিষয়ে নৌকার প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপির মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য মেলেনি।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, শিশুর প্রতি সহিংসতার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুরো ঘটনাটি তদন্ত করছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102