শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শীঘ্রই এই ঘটনা গুলো বাংলাদেশের প্রত্যেকটা মানুষের সাথে ঘটতে যাচ্ছে

Coder Boss
  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৪৭৪ Time View

খুব শীঘ্রই এই ঘটনা গুলো বাংলাদেশের প্রত্যেকটা মানুষের সাথে ঘটতে যাচ্ছে। এখনই সময় প্রতিরোধ গড়ে তোলার। এখনই সময় দেশের প্রতিটি ঘর থেকে মানুষ বের হয়ে আসার।

গত দুদিন আগে আপনারা দেখেছেন আমেরিকাতে ছেলে ফেসবুক পোস্ট দিয়েছে আর বাংলাদেশে খুলনা থেকে গ্রেফতার করেছে তার ৬০ বছর বয়সের বৃদ্ধ মাতাকে। গত পরশু জিয়া সাইবার ফোর্স সংগঠনের একজন সদস্যকে না পেয়ে তার স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যা সন্তানকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। অন্য আরেক সদস্যকে সাইবার সিকিউরিটি অ্যাক্ট মামলায় গ্রেফতার করেছে। দুটি ঘটনার সংক্ষিপ্ত বিবরণী দিলাম নিচে।

ঘটনা এক:
নওগাঁ জেলার ধামইরহাট উপজেলা যুবদলের আহ্বায়ক ও জিয়া সাইবার ফোর্স – ধামইরহাট উপজেলা শাখার ১ নং সদস্য তৌহিদুল ইসলামকে বাসায় না পেয়ে রাজনৈতিক প্রতিহিংসার বসত গভীর রাতে তার স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। পরবর্তীতে মা ও শিশু কন্যার বিরুদ্ধে ভিন্ন মামলা দেখিয়ে আজকে কোর্টে চালান করে। পরে তাদের জামিনে মুক্ত করা হয়।

ঘটনা দুই:
শাকিল মিয়া রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা জিয়া সাইবার ফোর্সের সভাপতি। সাইবার সিকিউরিটি অ্যাক্ট মামলায় মিঠাপুকুর কলেজ এর সামনে ফ্লাই ওফার ব্রিজ এর নিচ থেকে গ্রেফতার করে। রিমান্ডের ভয় ভীতি দেখিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি নিয়ে চালান দিয়েছে।

সভাপতি

নূর আলম

জিয়া সাইবার ফোর্স (কেন্দ্রীয় কমিটি)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102