শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

মরহুম আরাফাত রহমান কোকোর জন্মদিন উপলক্ষ্যে কবর জিয়ারতে বিএনপি নেতৃবৃন্দ

Coder Boss
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৩৭ Time View

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মদিন উপলক্ষ্যে তার কবর জিয়ারত করেছে বিএনপি ও দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১২ আগস্ট) সকালে রাজধানীর বনানীতে কবর জিয়ারত করেন তারা।

কবর জিয়ারতে অংশ নেন মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুঁইয়া,কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের নেতারা।

কবর জিয়ারতের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, প্রত্যক্ষ ও পরোক্ষ অত্যাচার এবং নির্যাতনেই অকালে প্রাণ হারান আরাফাত রহমান কোকো। দুর্ভাগ্য আমাদের তাকে মঈনউদ্দিন-ফখরুদ্দিনের সরকার নির্লজ্জ ও নির্মমভাবে অত্যাচার-নির্যাতন করে। শারীরিক নির্যাতনে তিনি অসুস্থ হয়ে যান এবং অসুস্থ হওয়ার পর মালয়েশিয়াতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বলেন, আজ আরাফাত রহমান কোকোর জন্মদিনে যারা এখানে জিয়ারত করতে এসেছিলাম সবাই তার আত্মার মাগফেরাত কামনা করেছি। এসময় বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে এবং ক্রীড়া ক্ষেত্রে আরাফাত রহমান কোকোর অবদানের কথা স্মরণ করেন বিএনপি মহাসচিব। ২০১৫ সালের ২৪ জানুয়ারি ৪৫ বছর বয়সে মালয়েশিয়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরাফাত রহমান কোকো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102