শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ, শুক্রবার প্রতিবাদ সমাবেশ

Coder Boss
  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৯৬ Time View

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার সহধর্মিণী জোবায়দা রহমানের বিরুদ্ধে সাজার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি ও তিন সহযোগী সংগঠন।

যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আগামীকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) সারাদেশে জেলা এবং মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। পরদিন শুক্রবার (৪ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যৌথভাবে প্রতিবাদ সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

বুধবার (২ আগস্ট) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু এ কর্মসূচি ঘোষণা করেন।

এরপর বুধবার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রায়-পরবর্তী এক সংবাদ সম্মেলন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, আগামী শুক্রবার (৪ আগস্ট) দুপুর আড়াইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যৌথভাবে প্রতিবাদ সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102