শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

রাতেই নেতা কর্মীদের পদচারণায় মুখর নয়াপল্টন।

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৬২ Time View

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে রাতে নেতা কর্মীদের পদচারণায় মুখর ছিল নয়াপল্টন। বিকাল থেকেই নেতাকর্মীরা সেখানে জড়ো হতে
থাকেন। মধ্যরাত পর্যন্ত সেখানে তারা অবস্থান করেন। সমাবেশের মঞ্চ তৈরি ও নিরাপত্তার বিষয় তদারকি করেন কেউ কেউ। রাতে সরজমিন দেখা যায় জড়ো হওয়া নেতাকর্মীরা একটু পরপর বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

আজ দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে শুরু হবে বিএনপির সমাবেশ। এতে অংশ নিতে ঢাকার আশপাশের জেলা থেকে আগেভাগেই চলে আসেন কেউ কেউ। তাদের পদচারণায় রাত থেকেই সরগরম হয়ে উঠে নয়াপল্টন। ঢাকার বাইরে থেকে আসা কর্মীরা বলেন, সকালে সমাবেশে আসতে পথে বাধা আসতে পারে। যার জন্য আগেই সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন তারা।

এদিকে রাতেই সমাবেশের জন্য মাইক লাগানো হয়েছে। মঞ্চ তৈরির জন্য বাঁশও আনা হয়। সকালের আগেই মঞ্চ তৈরির কাজ শেষ হবে বলে জানান নেতারা।
সরজমিন দেখা গেছে, পুরনো ব্যানার ও বিলবোর্ড সরিয়ে নতুন করে টানানো হয়েছে বিভিন্ন ব্যানার ফেস্টুন। নয়াপল্টনে আসা ইউসুফ নামের একজন জানান, বুধবার বিএনপি সমাবেশ করবে। তাই রাতে এখানে দেখতে এসেছি , কি প্রস্তুতি নেয়া হচ্ছে।
মুন্সিগঞ্জের কর্মী মানিক বলেন, ঢাকায় কাজ ছিল তাই আগেই চলে এসেছি। রাতে পল্টন এলাকায় থাকব। গাজীপুর থেকে আসা মাসুদ রানা বলেন, সকালে আসলে যানজট হবে ভেবে রাতেই চলে এসেছি। অনেকদিন পর বড় সমাবেশ হচ্ছে তাই নেতাকর্মীদের আগ্রহ বেশি।

আজকের সমাবেশ থেকে যুগপৎ আন্দোলনের একদফা ও নতুন কর্মসূচি ঘোষণা আসবে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102