শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

নিপুণ রায়সহ বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা

Coder Boss
  • Update Time : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৬২ Time View

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর ওপর আওয়ামী লীগ এর হামলা। শুক্রবার কেরানীগঞ্জে বিএনপির জনসমাবেশে চলকালে এই হামলা করা হয় বলে জানা যায়।

বিএনপির দাবি, সমাবেশের মাঝামাঝি সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। তারা বিএনপির সমাবেশের ওপর পাথর, ইট নিপেক্ষ করতে থাকে। তাদের হামলায় নিপুন রায় চৌধুরীসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর ওপর আওয়ামী লীগ হামলা করেছে দাবি করা হচ্ছে দলটির পক্ষ থেকে। শুক্রবার কেরানীগঞ্জে বিএনপির জনসমাবেশে চলকালে এই হামলা করা হয় বলে অভিযোগ।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক দাবি করেন, নিপুণ রায়সহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। নিপুণ রায়ের অবস্থা খুবই খারাপ। তার মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আবু আশফাক বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপির সমাবেশের ওপর হামলা করলেও পুলিশ প্রথমে নীরব ভূমিকা পালন করেছে। তারা বিএনপির নেতাকর্মীদের ব্যারিকেড দিয়ে রেখেছিল। যদিও পরে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102