বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

চট্টগ্রামে বৈদ্যুতিক তার ছিঁড়ে রিকশা চালকের মৃত্যু

Coder Boss
  • Update Time : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১১৮ Time View

মোহাম্মদ মেহেরাজ হোসেন:

চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় চলমান রিকশার ওপর বৈদ্যুতিক খুঁটির তার ছিঁড়ে পড়লে এক রিকশাচালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন। ওই চালকের শরীরের কিছু অংশ পুড়ে গেছে। রোববার (১৪ মে) সকাল সাড়ে ৯টায় অক্সিজেন মোড়ে এ ঘটনা ঘটে।

আহত রিকশা চালকের নাম জাহেদ আলী (৩৮)। তাঁর গ্রামের বাড়ির লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পলাশি ইউনিয়নে।
রিকশাচালকের পরিচয় নিশ্চিত করে রিকশার মালিক মন্জু মিয়া বলেন, ‘জাহেদ প্রায় আড়াই বছর ধরে আমার রিকশা চালাচ্ছেন। তিনি বালুছড়ার পাশে টেনারী বটতল এলাকায় শ্বশুরের সাথে থাকেন।’
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই চালক রিকশা নিয়ে যাওযার সময় একটি বৈদ্যুতিক তার রিকশার ওপর পড়লে তিনি স্পৃষ্ট হয়ে পুড়ে যান। রিকশায় থাকা এক যাত্রী লাফ দিয়ে নেমে যান। পরে ফায়ার সার্ফিস এসে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

বায়েজিদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কামরুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই রিকশাচালককে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাই। তার মাথা, মুখ, হাত-পায়ের কিছু অংশ পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, রাস্তার পাশে থাকা বিদ্যুতের একটি খুঁটি থেকে চলমান রিকশার ওপর তার ছিঁড়ে পড়ে। এতে ওই চালক বিদ্যুৎস্পৃষ্ট হন।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক মানবজমিনকে বলেন, বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড়স্থ গাউছিয়া তোরণের বাম পাশে বৈদ্যুতিক তার ছিঁড়ে একটি চলন্ত রিক্সার উপর পড়ে চালকের গায়ে আগুন লেগে গুরুতর আহত হয়। সাথে সাথে ভিকটিমকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের সহায়তায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102