বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা নির্বাচন করছেন

Coder Boss
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৮৫ Time View

শুভ-বুদ্ধির উদয় হোক …

দলীয় সিদ্ধান্ত অমান্য করে আপনারা যারা নির্বাচনে প্রার্থী হয়েছেন, পক্ষান্তরে আপনারা কি এই নিশীরাতের ভোট চোর সরকারের এই “ভোট ডাকাতির” পক্ষেই পদক্ষেপ নিচ্ছেন ? এই “নিশীরাতে ভোট” গ্রহনকেই সমর্থন করছেন ?
বিএনপির মূলদাবী – নির্দলীয়_নিরপেক্ষ_তত্ত্বাবধায়ক_সরকারের_অধীনে_নির্বাচন, সেই আন্দোলনকে /সেই দাবীকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন ?

আপনি নির্বাচনে জিতলেই বা কি লাভ হবে যদি রাষ্ট্রীয় ক্ষমতায় এই নিশীরাতের সরকারই ক্ষমতায় থাকে ? ২০১৩ সালের সিটি নির্বাচনে বিএনপির মেয়র/কাউন্সিলররা বিপুল ভোটে জয়ী হওয়ার পরে দেশবাসী দেখেছে তাদের উপরে কি পরিমান জুলুম নির্যাতনের স্বীকার তারা হয়েছে৷

তাহলে এবার (২০২৩) দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে কিসের লোভে.? কি কারনে তবে নির্বাচন করছেন !? এইটা “স্হানীয় সরকার নির্বাচন” বা বিভিন্ন অজুহাত বা কৌশল/অপকৌশলের দোহাই দিয়ে – দেশ ও দলের তো নয়ই প্রকারান্তরে নিজের সাময়িক লাভটাই দেখছেন ভাই..

বাংলাদেশে নিশীরাতে ভোট চুরির যে “প্রথা বা সিস্টেম” চালু করেছে হাসিনা, তা থেকে বের হওয়ার জন্য যে আন্দোলন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করে চলেছেন ও লক্ষ লক্ষ নেতাকর্মীরা মামলা হামলা জুলুম নির্যাতন, গুম, খুন, হচ্ছেন প্রতিনিয়ত, শুধু একটি সুন্দর আগামীর দিনের লক্ষ্যে, আমার ভোট আমি দিবো যাকে খুশী তাকে দিবো – এই সত্য কায়েমের লক্ষ্যে, সেই স্বপ্ন ধুলিসাৎ করে দিচ্ছেন, শুধু আপনার নিজস্ব সাময়িক লাভের জন্য..!?

আমি শিউর বেগম জিয়া কেন বন্দী, এটা আমরা নির্বাচনমুখী নেতা-কর্মীরা বিএনপি করে আজও অজ্ঞাত৷ “দেশ বাঁচাও, মানুষ বাঁচাও ” – বেগম জিয়ার এই আহবানের মর্মার্থ আমাদের এখনও বোধগম্যই হয় নাই৷

আমাদের সকলের শুভ-বুদ্ধির উদয় হোক৷

  • গাজী সালাউদ্দিন
  • সিনিয়র যুগ্ন আহ্বায়ক (গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দল)
  • ফেসবুক থেকে ওয়াল থেকে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102