বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

শাসন নয়, ভোটের পথ তৈরি করতে এসেছি: ধর্ম উপদেষ্টা

Coder Boss
  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৯ Time View

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, আমরা দেশ শাসন করতে আসিনি। আগামীতে যেন মানুষ তার নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নেতা নির্বাচিত করতে পারে সেই পথ তৈরি করে দিতে এসেছি।

শনিবার (১২ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় মাদ্রাসাতুস শরফ আল ইসলামীয়া মাদ্রাসা আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেন, আমাদের মেয়াদ কম, সংস্কার করব, রাজনীতি স্থিতিশীল করার জন্য মেহনত করে যাচ্ছি। অর্থনীতিকে চাঙ্গা করতে চাই। আইনশৃঙ্খলা স্বাভাবিক করতে চাই, নির্বাচন কমিশন ঢেলে সাজিয়ে তারপর নির্বাচন দেওয়া হবে। আপনাদের সহযোগিতা কামনা করছি। সহযোগিতা করলে সহজেই এসব কর্মকাণ্ড করা সম্ভব হবে।

তিনি বলেন, বহু বছর পর আপনাদের নিজের ভোট নিজে দেবেন। ভোট নিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পারবেন। এর আগে আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করব। প্রতিটি রাজনৈতিক দল তাদের রাজনৈতিক কর্মকাণ্ড, মিছিল, মিটিং ও মানুষের দুয়ারে দুয়ারে ভোট চাইবেন।

ধর্ম উপদেষ্টা বলেন, আমাদের দেশের সম্পদ যারা লুট করে বিদেশে পাচার করে তারা কেমন দেশপ্রেমিক? তারা তা হতে পারে না। এ দেশের আলেমরা দেশপ্রেমিক। বিদেশে আলেমদের বাড়ি নেই। আলেমদের বিদেশে দূরের কথা দেশেই বাড়ি নেই। যারা লুটপাট করে দেশ শেষ করে দিয়েছে তারা দেশপ্রেমিক হতে পারে না।

আলেমদের উদ্দেশে তিনি বলেন, আলেমদের যোগ্যতা অর্জন করতে হবে। প্রস্তুতি গ্রহণ করুন। আগামী সংসদ ও মন্ত্রিসভা অধিকাংশ আলেম দিয়ে তৈরি করতে চাই। জনগণের পাশে দাঁড়ান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আগামী দিনে বাংলাদেশে ইসলামবিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইলে আলেম সমাজ বসে থাকবে না। রাজপথে তাদের প্রতিরোধ করবে। সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যের কোনো বিকল্প নেই। সারা বিশ্বের ২০০ কোটি মুসলিম একত্রিত হতে পারলে গাজা, ফিলিস্তিনি, লেবানন ধ্বংসের হাত থেকে রক্ষা করতে পারতাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102