শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
আপডেটঃ
পরাজিত শক্তির দোসররা নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারায় লিপ্ত রয়েছে: ফখরুল খাগড়াছড়ি-রাঙামাটিতে সংঘর্ষ তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন গণহত্যাকারীদের বিচার না হলে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী আহমেদ নিউইয়র্কে হচ্ছে না ড. ইউনূস-মোদির বৈঠক : হিন্দুস্তান টাইমস শেখ হাসিনার নির্দেশে হাজার হাজার লোকের প্রাণ গেছে : মির্জা ফখরুল কাল থেকে প্রতিদিন চলবে মেট্রোরেল, চালু হচ্ছে কাজীপাড়া স্টেশন ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রদের বিরুদ্ধে মামলা করবে ঢাবি ঢাবি প্রতিনিধি ১০৪ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছেন হাসিনা কবি নজরুল সরকারি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষের সাথে ছাত্রদলের সাক্ষাৎ

ষড়যন্ত্র থেমে নেই: রিজভী

Coder Boss
  • Update Time : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৩০ Time View

ছাত্র-জনতার আন্দোলনে গণঅভ্যুত্থানে সরকার পতনের পরও ষড়যন্ত্র থেমে নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে তার সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনায়’ এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

ছাত্র-জনতার আন্দোলন এবং এর পরবর্তী প্রেক্ষাপট তুলে ধরে রুহুল কবির রিজভী বলেন, ষড়যন্ত্র থেমে নেই। উনি (শেখ হাসিনা) তো ভারতে আছেন। হঠাৎ করে একটা ইস্যু তোলা যে, সাম্প্রদায়িকতা এবং হিন্দুদের উপর আক্রমণ হচ্ছে- আমরা তো সাম্প্রদায়িকতায় কতো ভয়াবহ রূপ দেখেছি। কিন্তু এই রকম কোন বিদ্বেষ বাংলাদেশি কারো মধ্যে আছে বলে মনে হয় না। কিন্তু পরিকল্পিতভাবে সৃষ্টি করা হচ্ছে। কৃত্রিমভাবে এটা সৃষ্টি করা হচ্ছে।

তিনি বলেন, আসুন, আমরা শান্তির সমাজ নির্মাণ করি। সেই শান্তির সমাজ তো একটি সম্প্রদায় দিয়ে নয়। এখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, মুসলমান- আমরা যারা এই বাংলাদেশে দীর্ঘদিন ধরে বসবাস করি, তাদের একে অপরের সংস্কৃতির মধ্যে কোন পার্থক্য নেই। আমাদের মধ্যে সহাবস্থান থাকলে সেটাই শান্তির সমাজ।

সেই শান্তির সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাই।
এই দেশ ও জাতির জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে খুবই প্রয়োজন বলেও মন্তব্য করেন রিজভী। একই সঙ্গে ছাত্র-জনতার আন্দোলনকে শেখ হাসিনার দোসররা কলঙ্কিত করতে চায় বলেও অভিযোগ করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি এসএম জিলানীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজীব আহসানের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী-খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইয়াসিন আলী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102