বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
আপডেটঃ
কবি নজরুল সরকারি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষের সাথে ছাত্রদলের সাক্ষাৎ জিয়া সাইবার ফোর্স গাজীপুর ও ফরিদপুর জেলা আহবায়ক কমিটি ঘোষণা ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী সব সংস্কার কাজ অন্তর্বর্তী সরকার করলে তো জনগণ ও সংসদের দরকার নেই সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত ময়মনসিংহ সীমান্তে আটক ভোলায় আরও ৫ টিসিএফ গ্যাসের সন্ধান, বাজারমূল্য সাড়ে ৬ লাখ কোটি টাকা জাহিদ মালেক পরিবারের ৬০০০ শতাংশ জমির খোঁজ স্বেচ্ছাসেবক দলের আহত সভাপতিকে দেখতে গেলেন শহিদুল ইসলাম বাবুল নয়াপল্টনে বিএনপির সমাবেশের তারিখ পরিবর্তন রাষ্ট্র মেরামতের ভিত্তি হবে অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন’

সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত ময়মনসিংহ সীমান্তে আটক

Coder Boss
  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০ Time View

সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তকে ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত থেকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

সোমবার ভোর ৬টার দিকে ধোবাউড়া সদর দর্শা এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

ধোবাউড়া থানার ওসি মো. চাঁন মিয়া বলেন, ধোবাউড়া সদর দর্শা এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ চারজনকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তাদের থানা হেফাজতে নেয়। আটকদের মধ্যে অন্য দুজন হলেন একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকারের চালক সেলিম।

তারা সীমান্ত হয়ে অবৈধভাবে ভারতে পালানোর চেষ্টা করছিলেন বলে জানান ওসি।

গত ৫ অগাস্ট শেখ হাসিনার সরকার পতনের পরদিন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া হয়ে সপরিবারে ভারতে যাওয়ার সময় শ্যামল দত্তকে আটকে দিয়েছিল ইমিগ্রেশন পুলিশ। এর পর থেকে তাকে প্রকাশ্যে দেখা যায়নি। অন্যদিকে সরকার পতনের পর থেকেই আত্মগোপনে ছিলেন মোজাম্মেল বাবু।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
©ziacyberforce.com
themesba-lates1749691102