৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাইবার দল নব গঠিত কমিটি অনুমোদন

0

শফিক আরমান,সৌদি আরবঃ গত শনিবার ০৭,১১,২০১৫ রাতে জেদ্দার একটি হোটেলে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবারদল কেন্দ্রীয় কমিটি সৌদিআরব এর উদ্যোগে ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস এবং নব গঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবারদল কেন্দ্রীয় কমিটির অনুমোদন, পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এতে বক্তারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ইতিহাস ও ঐতিহ্যের ওপর বিস্তারিত আলোচনা করেন । একই সঙ্গে তারা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের হাত কে শক্তিশালী করার আহবান জানান ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব গঠিত সাইবার দলের সভাপতি মোঃহানিফ।

আনোয়ার হোসেন রাজুর সঞ্চালনায় অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন সৌদি পশ্চিমাঞ্চল বিএনপি’র আহ্বায়ক ও সাইবারদলের সৌদি আরব কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এস এম সেলিম রেজা, মহানগর বিএনপির সভাপতি চয়ন আজাদ, সেল আল কাবির তায়েফ বিএনপি’র সভাপতি এম এ জাহান, ইসমাইল আজাদ সফন, রৌশন জামিল শিপু, বাহার উদ্দিন বাদল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাইবার দলের সিনিয়র সহ-সভাপতি সাদেক হোসেন, সাধারণ সম্পাদক মুরাদ হাসান,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফিরোজ,যুগ্ম সাধারণ সম্পাদক সফিক আরমান,সাংগঠনিক সম্পাদক ডিটিএস বিপ্লব, সাফায়েত প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, এই সরকার তার ক্ষমতা বলে সম্পূর্ণ দেশটাকে একটা কারাগারে পরিনত করেছে, বাক স্বাধীনতা হরণ করেছে, উন্নয়নের নামে গনতন্ত্র কে কবর দিচ্ছে। বাংলাদেশে এখন একটি বিনা ভোটের অবৈধ সরকার ক্ষমতায় প্রতিষ্ঠিত। তারা দমন-নিপীড়ণের মধ্য দিয়ে জনগণের কন্ঠ রোধ করে দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে শুধুই ক্ষমতায় থাকতে এখন বিভোর হয়ে উঠেছে। এই দু:শাসনের অবসান হওয়া জরুরী। জনগণ যদি অবাধে ভোট দেয়ার অধিকারটুকু ফিরে পায় তাহলে তারা স্বৈরাচারী শাসনের বিপক্ষে তাদের আকাঙ্খার প্রতিফলন ঘটাতে পারবেন।