২৫ অক্টোবর সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

0

জিসাফো ডেস্কঃ স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন-নবী সোহেলের নামে ‘মিথ্যা অপপ্রচার’ ও মামলা প্রত্যাহারের দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে স্বেচ্ছাসেবক দল। আগামী ২৫ অক্টোবর সারাদেশের জেলা ও মহানগরীতে বিক্ষোভ করবে স্বেচ্ছাসেবক দল।

বুধবার এক বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলি সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু এ কর্মসূচি ঘোষণা করেন।

বিবৃতিতে বলা হয়, বিদেশী নাগরিক হত্যায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ঢাকা মহানগর বিএনপি’র সদস্য সচিব হাবিব-উন-নবী সোহেলকে জড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা, বানোয়াট ও মনগড়া সংবাদ প্রকাশের প্রতিবাদে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আগামী ২৩ অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় ঢাকায় জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে এবং ২৫ অক্টোবর সারাদেশের জেলা ও মহানগরীতে বিক্ষোভ করবে স্বেচ্ছাসেবক দল।

বিবৃতিতে আরও বলা হয়,  হাবিব-উন-নবী  সোহেল একজন সৎ, আদর্শিক ও ত্যাগী নেতা হিসাবে সর্ব মহলে স্বীকৃত।  তিনি বিগত স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বর্তমান ভোটারবিহীন নির্বাচনী প্রহসনের মাধ্যমে ক্ষমতা দখরকারী সরকারের বিরুদ্ধে গণতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠার আন্দোলনেও অগ্রণী ভুমিকা পালন করছেন বলেই সরকারের একটি মহল পরিকল্পিতভাবে তাঁর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যে মিডিয়া নিয়ন্ত্রণের মাধ্যমে ষড়যন্ত্রমূলকভাবে নানা বানোয়াট ও মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। তাঁর বিরুদ্ধে এহেন হীন ষড়যন্ত্র  ও অপপ্রচারের প্রতিবাদে এবং ভবিষ্যতে কোন কাল্পনিক, বানোয়াট খবর প্রকাশ না করার জন্য দাবিতে এই কর্মসূচি পালিত হবে।

স্বেচ্ছাসেবক দলের ঘোষিত কর্মসূচি সর্বাত্মক সফলভাবে পালন করার জন্য সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মীর সরফত আলি সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু।