হারিয়ে যাওয়া এক উজ্জ্বল নক্ষত্র “মমিনুল্লাহ ডেভিড”

0

মোঃ ইউসুফ,নারায়ণগঞ্জঃ হারিয়ে যাওয়া নক্ষত্র, লীগের সন্ত্রাসীদের নিকট এক মারাত্মক আতংক “মমিনউল্লাহ ডেভিড” ভাই।

বিএনপি যখন বিরোধীদলে তখন ডেভিড ভাই ছিলেন রাজপথের ভীষণ দুর্ধর্ষ, দারুণ দুঃসাহসী একজন যোদ্ধা এবং যুবদলের একজন প্রভাবশালী নেতা। এই ডেভিডরা পুলিশের লাঠিপেটা খেয়ে, হুলিয়া মাথায় নিয়ে, শামীম ওসমানের মতো কুখ্যাত সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যাপক প্রতিরোধ গড়ে তুলে এবং মায়ের মতো নেত্রী বেগম খালেদা জিয়ার জন্য জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে রাজপথের আন্দোলন সফল করেন।

সেসময় ডেভিড ভাই ছিলেন মায়ের মতো নেত্রী বেগম জিয়ার যোগ্য ও উপযুক্ত সন্তান। কিন্তু পাঁচ বছর আন্দোলন শেষে বিএনপি ক্ষমতায় এসে এবং বেগম জিয়া প্রধানমন্ত্রী হয়ে রাজপথের সেই লড়াকু সৈনিক হয়ে গেলেন দেশের শীর্ষ সন্ত্রাসী।

আর তাই বিএনপির ইমেজ ক্লিন করতে ডেভিড ভাইকে ক্রসফায়ারের নামে অত্যন্ত নির্মমভাবে হত্যা করা হলো। কেননা বিএনপির রাজনীতিতে সন্ত্রাসীর জায়গা নাই।

জি তিনি সন্ত্রাসী ছিলেন একমাত্র আওয়ামীলীগের হায়নাদের জন্য,,নারায়ণগঞ্জে বিএনপি’র উজ্জ্বল নক্ষত্র ফিরিয়ে আনার জন্য আওয়ামীলীগের বিরুদ্ধে অস্ত্র হাতে নিয়েছিল।এটাই কি তার ভুল ছিল?এই জন্যই কি তাকে ক্রসফায়ার দিতে হবে?

দলের এই ভুলের জন্য আজো নারায়ণগঞ্জের বিএনপি পথে পথে দলের ভুলের খেসারত দিচ্ছে এবং আগামীতে দিতে হবে।

আজ নারায়ণগঞ্জ এর এই মহান নেতার ১২তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে জানাই গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলী।