হামলা সত্ত্বেও আরো সফর করবেন বেগম জিয়া- ব্যারিষ্টার মওদুদ অাহমদ

0

হামলা সত্ত্বেও বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন বেগবান করতে সারা দেশে আরো সফর করবেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

আজ মঙ্গলবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দেওয়া শেষে মওদুদ এ কথা বলেন।

মওদুদ বলেন, ক্ষমতাসীনরা গাড়িবহরে হামলার মাধ্যমে খালেদা জিয়ার সফরে বাধা সৃষ্টি করতে চায়। চট্টগ্রাম যাওয়ার পথে ফেনীতে চেয়ারপারসনের গাড়িবহরে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা করেছে।

মওদুদ আরো বলেন, ‘এভাবে হামলা করে তারা যদি মনে করে যে, বেগম খালেদা জিয়া আর কোনো গাড়িবহর নিয়ে বেরোবেন না, দেশের মানুষের কাছে যাবেন না; তারা আমার মনে হয় ভুল করছে। তারা দিবাস্বপ্ন দেখছে। এই আন্দোলন এবং খালেদা জিয়ার নেতৃত্ব গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য, ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য, এই আন্দোলন চলবে, চলতেই থাকবে।’

গত শনিবার ঢাকা থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে ফেনীতে হামলা শিকার হয় খালেদা জিয়ার গাড়িবহর। এতে বেশ কয়েকটি গণমাধ্যমের গাড়িও ভাঙচুর করা হয়। এ ছাড়া আজ ঢাকায় ফেরার পথে ফেনীর মহীপালে খালেদা জিয়ার বহরের পেছনে দুটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।