সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলীকে আ’লীগ নেতার মারধর

0

জিসাফো ডেস্কঃ কুষ্টিয়ায় অবৈধ স্থাপনা নির্মাণে বাঁধা দেয়ায় সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী জিয়াউল হায়দারসহ অফিসের স্টাফদের মারধর করেছেন শহর আওয়ামী লীগের এক নেতা। শনিবার দুপুরে শহরের মজমপুর গেটে বঙ্গবন্ধু মুর‌্যালের পাশে শত শত মানুষের উপস্থিতিতেই এ ঘটনা ঘটে। বিষয়টি জেলা প্রশাসকসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের অবহিত করেছেন নির্বাহী প্রকৌশলী।

সওজ সুত্রে জানা যায়, কুষ্টিয়া শহরের মজমপুর গেট এলাকায় বঙ্গবন্ধুর মুর‌্যালের পাশে সওজ ও বিটিসিএল অফিসের জায়গা দখল করে এবং পৌরসভার ড্রেনের উপর দোকান ঘর নির্মাণ করছিলেন শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ মালিথা। খবর পেয়ে কুষ্টিয়া সওজের দুইজন স্টাফ ঘটনাস্থলে এসে কাজ বন্ধ রাখার অনুরোধ করেন। এ সময় আওয়ামী লীগ নেতা আলতাফ ও তার লোকজন স্টাফদের সাথে খারাপ ব্যবহার করে তাদের সেখান থেকে চলে যেতে বলেন। পরে তারা কাজ চালিয়ে যেতে থাকেন। দুপুর দেড়টার দিকে দিকে সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল হায়দার ঘটনাস্থলে আসেন। তিনি গাড়ি থেকে নেমে কাজ বন্ধ রাখার অনুরোধ জানান। এক পর্যায়ে আলতাফ মারমুখী হয়ে নির্বাহী প্রকৌশলীকে কিলঘুষি মারতে থাকেন। নির্বাহী প্রকৌশলীর ড্রাইভার তাকে বাঁচাতে ছুটে আসলে তাকেও মারপিট করা হয়। এসময় আলতাফের আরো তিন ভাই ছুটে এসে চড়াও হন।

আকস্মিক আক্রমণে হতভম্ব হয়ে নিজ গাড়িতে উঠে দ্রুত আলফা মোড়ের নিজ অফিসের রেস্ট হাউজে আশ্রয় নেন নির্বাহী প্রকৌশলী। এ সময় কুষ্টিয়া-রাজশাহী মহাসড়কের উভয় পাশের শত শত মানুষজন এ ঘটনা প্রত্যক্ষ করেন।