সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

0

চট্টগ্রাম: সীতাকুণ্ড পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নায়েক (অব.) শফিউল আলমের সংবাদ সম্মেলনে হামলা চালিয়ে সীতাকুণ্ড প্রেসক্লাবে ভাঙচুরের ঘটনায় দায়ের মামলার প্রধান আসামী ও যুবলীগ নেতা দাউদ সম্রাট প্রকাশ ডাকাত সম্রাটকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে মিরসরাই উপজেলার বড়তাকিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দাউদ সম্রাট সীতাকুণ্ড সদরের মধ্যম মহাদেবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি।

সীতাকুণ্ড থানার এসআই মোজাম্মেল জানান, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সম্রাটকে গ্রেপ্তার করে পুলিশ। সে স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি। প্রেসক্লাবে হামলার ঘটনায় এ পর্যন্ত দাউদসহ মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর মেয়র প্রার্থী নায়েক (অবঃ) শফিউল আলমের সংবাদ সম্মেলন চলাকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে ককটেল, ইটপাটকেল নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের কর্মীরা। এতে ১০ সাংবাদিকসহ প্রায় ২০ জন আহত হয়। পরে যুবলীগ নেতা দাউদ সম্রাটসহ অজ্ঞাত ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন প্রেসক্লাবের সভাপতি এম. হেদায়েত।