সিরাজগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আটক

0

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু (৪০) ও পৌর কাউন্সিলরসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে স্থানীয় মুছা সেখ (৫৫) নামে এক ব্যবসায়ীর বাসায় ঢুকে তাকে কুপিয়ে জখমের ঘটনায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও শহরের হোসেনপুর মহল্লার মৃত আমজাদ হোসেনের ছেলে মির্জা আব্দুল জব্বার বাবু, একই মহল্লার ইয়াকুব আলীর ছেলে ও জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক মেনহাজ উদ্দিন ওরফে মেন্না (৩৮) এবং মৃত এনায়েত আলীর ছেলে ও পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন তারা (৫৫)।

আহত ব্যবসায়ী মুছা শেখ শহরের এসএস রোড এলাকার মৃত ওমর আলীর ছেলে ও কনস্ট্রাকশন ব্যবসায়ী।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের গোশালা হাসপাতাল রোড এলাকা থেকে আব্দুল জব্বার বাবু ও মেনহাজ উদ্দিনকে এবং রাত ৯টার দিকে হোসেনপুর মহল্লা থেকে জয়নাল আবেদীনকে আটক করা হয়।

আহত মুছা শেখের ছোট ভাই আকবর হোসেন শেখ জানান, শনিবার সন্ধ্যায় মুখে কালো কাপড় বাঁধা ৭/৮ জন সন্ত্রাসী তাদের বাসায় ঢুকে মুছা শেখকে কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে ঢাকায় পাঠানো হয়।

সদর থানার উপপরিদর্শক (এসআই) নুরুল ইসলাম  এসব তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় আকবর হোসেন শেখ বাদী হয়ে বিএনপির নেতাদেরসহ ৫ জনকে আসামি করে মামলা করেন।

আটকরা ওই মামলার এজাহারনামীয় আসামি।

এসআই আরও জানান, যুবদল নেতা মির্জা আব্দুল জব্বার বাবুর বিরুদ্ধে পুলিশের কাজে বাধাদান ও নাশকতার অভিযোগে ১৭টি এবং মেনহাজ উদ্দিন মেন্নার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।