সাপাহারে বিএনপি’র ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিক উদযাপন

0

নওগাঁর সাপাহারে উপজেলা জাতীয়তাবাদীদল(বিএনপি) ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে বিএনপি’র ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

দিবসটি উদযাপনে এ দিন সকালে দলিয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জাতীয় ও দলিও পতাকা উত্তোলন ও শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অপর্ণ করা হয়। এদিন সকাল ১১টায় জেলা পরিষদ ডাক বাংলো চত্বর থেকে উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুন নূরের নেতৃত্বে একটি বিশাল আনন্দ র‌্যালি বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

পরে জিরোপয়েন্ট মুক্ত মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুন নূর, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বেনু, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান কল্লোল,সামেদুল হক,সহ সভাপতি মতিউর রহমান,বদিউজ্জামান মাস্টার,সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আনসারী, আবুল কাহার মাস্টার,ইসমাইল হোসেন,আব্দুর রাকিব,লুৎফর রহমান মাস্টার, আশরাফুল ইসলাম,যুবদল সভাপতি শফিকুল ইসলাম,সাধারন সম্পাদক জয়নাল আবেদীন,জাতীয়তাবাদী সেচ্ছা সেবক দল উপজেলা আহব্বায়ক আক্কাস আলী,ছাত্রদল সভাপতি মোস্তাফিজুর রহমান বাদল প্রমুখ।