সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন:আব্দুল্লাহ আল নোমান

0

জিসাফো ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বর্তমান সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। তাই জনগণ সরকার পরিবর্তনে উন্মুখ।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে কমল একাডেমি আয়োজিত সাংবাদিক শফিক রেহমানসহ সকল পেশাজীবী রাজনীতিবিদদের অবিলম্বে মুক্তি, বন্ধ মিডিয়া খুলে দেওয়া এবং বিপন্ন গণতন্ত্র- বিধ্বস্ত নির্বাচনী ব্যবস্থা স্বাভাবিক, গ্রহণযোগ্য অবস্থায় ফিরিয়ে আনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নোমান বলেন, দেশে গণতন্ত্র নেই। খবরের পাতা খুললেই শিশুহত্যা, শিশুনির্যাতন, ধর্ষণ, ধর্মীয় নেতা হত্যা, শিক্ষক লাঞ্ছনার মত খবর সাধারণ ব্যাপারে পরিণত হয়েছে। এসব ঘটনার দায় সরকার এড়াতে পারে না।
তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা না করলে দেশে গৃহযুদ্ধ শুরু হত। রাজনৈতিক শূন্যতার কারণে সেনাবাহিনীর কর্মকর্তা হয়ে পাকিস্তানের আইন ভেঙে তিনি এ দেশের স্বাধীনতা ঘোষণা করেন।
আয়োজক সংগঠনের চেয়ারম্যান মইনুল আহসান মুন্নার সভাপতিত্বে আলোচনা সভায়  বক্তব্য রাখেন, সাবেক এমপি ও নারীনেত্রী রাশেদা বেগম হীরা, শাখাওয়াত হোসেন সায়ন্থ, কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু প্রমুখ।