‘সরকার আমার প্রতি অবিচার করেছে’-খন্দকার মোশা্ররফ

0

জিসাফো ডেস্কঃ কারামুক্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘সরকার আমার প্রতি এক ধরনের অবিচার করেছে। আমি কোনো অপরাধ করিনি। তারপরও বিনা অপরাধে এক বছর ১০ মাস কারাভোগ করতে হয়েছে।’

প্রায় দুই বছর কারাভোগের পর আজ বুধবার বিকেলে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পাওয়ার পর খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন। এ সময় স্থানীয় সাংবাদিক ও বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান খন্দকার মোশাররফ হোসেন। মুক্তির সময় কারাফটকে ড. খন্দকার মোশাররফ হোসেনের পরিবারের সদস্য ও বিএনপি নেতারা উপস্থিত ছিলেন। এ সময় বিএনপি নেতারা খন্দকার মোশাররফের গলায় ফুলের মালা পরিয়ে ও হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তারা।

প্রসঙ্গত, ২০১৪ সালের মার্চে মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তার হন খন্দকার মোশাররফ হোসেন। এরপর ওই বছরের ১৬ মার্চ তাঁকে ঢাকা থেকে এ কারাগারে পাঠানো হয়। এ মামলাসহ তাঁর বিরুদ্ধে মোট পাঁচটি মামলা রয়েছে। সবশেষ মানি লন্ডারিং মামলায়ও জামিন পান তিনি। মঙ্গলবার রাতে জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছায়। কাগজপত্র যাচাই-বাছাই করে আজ বিকেল ৪টা ২০ মিনিটে তাঁকে মুক্তি দেওয়া হয়।