শেখ কামালের পথেই ছাত্রলীগ নেতারা। ছাত্রলীগ নেতার নারী কেলেঙ্কারির চিত্র ফাঁস

0

ইউনুস মিয়াঃ কক্সবাজার জেলার চকরিয়া থানার আওয়ামীলিগ এর সা:সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন এর চেয়ারম্যান গিয়াসউদ্দীন এর ভাগিনা ও চকরিয়া থানা ছাত্রলীগ এর সি:সহ সভাপতি সবুজ কে তার নিজ বান্ধবীর সাথে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। এ নিয়ে এলাকায় বিরাজ করছে তীব্র অসন্তোষ। আমাদের প্রতিনিধী জানান, চকরিয়া থানা ছাত্রলীগ এর সি:সহ সভাপতি সবুজ দীর্ঘ দিন যাবত মেয়ে নিয়ে ফুর্তি ও অসামাজিক কাজে লিপ্ত। এ নিয়ে থানা ছাত্রলীগের ভেতরেও রয়েছে তীব্র আপত্তি। 

কিন্তু মামার জোর ও উপরের নেতাদের ও বিভিন্ন সময়ে মনোরঞ্জনের ব্যাবস্থা করায় সে এসকল অসামাজিক কাজে লিপ্ত থেকেও ধরা ছোয়ার বাইরে থেকে যায়। চকরিয়া আওয়ামীলিগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাইট্টা জাফর এর ভাগিনা মিজানুর রহমান জানান এরকম আরো বহু ছবি ভিডিও তার কাছে আছে। সবুজ মেয়েদের ফুসলিয়ে তাদের সাথে শারিরীক সম্পর্ক গড়ে পরে ব্লাকমেইল করে বিভিন্ন জায়গায় তাদের মনোরঞ্জনে বাধ্য করে ও সে সকল জায়গা থেকে সুবিধা নেয়। নুন্যতম ১৫ টি মেয়ের সাথে সবুজের শারিরীক সম্পর্ক রয়েছে বলেও নিশ্চিত করেন এবং বলেন অবৈধ কাজে সবুজ এলাকায় সেঞ্চুরি করার স্বপ্ন দেখে।

কক্সবাজার জেলার চকরিয়া থানার আওয়ামীলিগ এর সা:সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন এর চেয়ারম্যান গিয়াসউদ্দীন এর কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে, তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। ঘটনার পর থেকে সবুজ এলাকা ছাড়া।আরো বিস্তারিত সংগ্রহের চেস্টা চলছে।

ছবি সংগ্রহ – চকরিয়া আওয়ামীলিগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাইট্টা জাফর এর ভাগিনা মিজানুর রহমান এর ফেসবুক ওয়াল থেকে। সংগত কারনে মেয়েটির বিস্তারিত প্রকাশ করা হচ্ছেনা।