শহীদ জিয়া ও আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া

0

জিসাফো ডেস্কঃ পবিত্র শবে বরাত উপলক্ষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। সেইসাথে দলের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে দলটি।

আজ রোববার বাদ আসর নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এ দোয়া ও মিলাদ মাহফিল শুরু হবে। এবং স্বামী ও ছেলের কবর জিয়ারতে যাবেন তিনি। এ সময় তার সঙ্গে থাকবেন দলের সিনিয়র পর্যায়ের নেতারা। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, কোকোর কবর জিয়ারতে প্রথমে বনানী যাবেন খালেদা জিয়া পরে শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন তিনি। এদিকে পবিত্র লাইলাতুল বরাত উপলক্ষে দেয়া এক বাণীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সকল মানুষের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন।

তিনি বলেন, বিশ্ব মুসলিমের জন্য পবিত্র লাইলাতুল বরাত বা শবেবরাতের রাত খুবই তাৎপর্যপূর্ণ ও মহিমান্বিত। এ মহান রাতে আল্লাহ পাক তার সৃষ্টির সেরা জীব মানুষের ভাগ্য নির্ধারণ করেন। আমরা সবাই হানাহানি, রক্তারক্তি, ঈর্ষা, বিদ্বেষ পরিহার করে মানব জাতির কল্যাণে কাজ করে যাবো এ মহান রাতে এটাই হোক আল্লাহতায়ালার কাছে আমাদের সকলের প্রার্থনা।