শহিদুল ইসলাম মাষ্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

সাবেক সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

২২শে এপ্রিল ২০১৭ ঝিনাইদহ -৩ কোটচাঁদপুর-মহেশপুরের বারবার নির্বাচিত বিএনপির সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শহিদুল ইসলাম মাষ্টারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য শহিদুল ইসলাম মাস্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু বলেন, স্বৈরাচার হটিয়ে বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছে। এ জন্য গণতন্ত্র রক্ষায় গুম ও খুন উপলক্ষে করে রাজপথে নামতে হবে।  তিনি বলেন, জনসমর্থন হীন হাসিনা সুষ্ঠু নির্বাচনকে ভয় পান বলেই বন্দুকের নলের ওপর ভর করে ক্ষমতায় টিকে আছেন। যেখানেই সুষ্ঠু নির্বাচন হচ্ছে, সেখানেই তারা পরাজিত হচ্ছে। প্রশাসনের সকল ক্ষেত্রে নিজেদের পদলেহী লোক বসিয়েছে। শামসুজ্জামান দুদু নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সময় ঘনিয়ে আসছে, প্রস্তুত থাকুন। গণতন্ত্র রক্ষায় গুম ও খুনকে উপেক্ষা করে রাজপথে নামতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ)জননেতা জনাব অনিন্দ্য ইসলাম অমিত বলেন, স্যারের সৃতি আমরা আজও ভুলিনি, জীবদ্দশায় কোটচাঁদপুর মহেশপুরের বঞ্চিত মানুষের অধিকার আদায়ের লক্ষে প্রতিনিয়ত সংগ্রামী শহিদুল ইসলাম স্যারের দেখান পথ ধরেই আমরা বাংলাদেশের জনতার নির্বাসিত গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

মরহুম শহিদুল ইসলাম মাস্টারের সহধর্মিণী বিএনপি নেত্রী জাহানারা নাজনীনের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মোঃ মসিউর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বিএনপির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, জয়ন্ত কুমার কুন্ডু,  শহিদুল ইসলাম মাস্টারের ছেলে মেহেদী হাসান রনি। স্মরণসভা শেষে  মরহুম শহিদুল ইসলাম মাষ্টারের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত হয়। পরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ)জননেতা জনাব অনিন্দ্য ইসলাম অমিত ও অন্যান্য নেতৃবৃন্দ মরহুমের কবর জিয়ারত করেন ।

Written & Published By: ZTS