লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

0

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মেহরাজ (২৫) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) দিনগত রাত পৌনে তিনটার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের জাফরপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মেহরাজ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তাদের নাম জানা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক আবুল বাশার জানান, রাতে একদল ডাকাত চর শাহীর জাফরপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ও লক্ষ্মীপুরের গোয়েন্দা পুলিশ সেখানে অভিযানে যায়। টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। একপর্যায়ে ডাকাতদল পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয় মেহরাজ নামে এক ডাকাত সদস্যকে।

তিনি আরো জানান, এসময় ঘটনাস্থল থেকে দু’টি বন্দুক, চার রাউন্ড গুলি, দু’টি লোহার পাইপ, ধারালো কিরিচ ও চারটি তাজা ককটেল উদ্ধার করা হয়।