রাষ্ট্রপক্ষের সাক্ষীর ওপর হামলা: ৪ আ.লীগ নেতার নামে মামলা, গ্রেফতার ১

0

পাবনা : মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতের নায়েবে আমির মাওলানা আব্দুস সুবহানের বিরুদ্ধে করা মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী আব্দুর রহমানের উপর হামলার ঘটনায় চার আওয়ামী লীগ নেতাকে আসামি মামলা করেছে তার ছেলে সজিব। (মামলা নং ৪, তাং ১.১১.১৫)।

ওই চার আওয়ামী লীগ নেতা হলেন, পাবনার ঈশ্বরদী উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক সাদেক আলী বিশ্বাস, বিশু, হিরো ও আব্দুর রহিম ওরফে নেভি ওরফে সেন্টুস। পুলিশ রাতেই আব্দুর রহিম ওরফে নেভি ওরফে সেন্টুকে গ্রেফতার করেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান,  গ্রেফতারকৃত সেন্টু ওই মামলার আসামি এবং আওয়ামীলীগ কর্মী।

উল্লখ্য, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের মসজিদ পাড়া এলাকায় মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতের নায়েবে আমির ও পাবনা সদর আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা আব্দুস সুবহানের বিরুদ্ধে করা মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী আব্দুর রহমান সরদার (৬৫)কে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে।

পুলিশ  সূত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক লীগ নেতা সাদেক আলীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি সম্পূর্ণ অরাজনৈতিক।