যশোর নগরের ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন গ্রেফতারের পর নিখোঁজ, খোঁজের বিষয়ে গণ মাধ্যমের সহযোগিতা চাইলেন অনিন্দ্য ইসলাম অমিত

0

যশোর নগর বিএনপি’র অন্তর্গত ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন গ্রেফতারের পর নিখোঁজ। খোঁজের বিষয়ে গণ মাধ্যমের সহযোগিতা চাইলেন অনিন্দ্য ইসলাম অমিত।

#Abduction, #Kidnap By #BDPolice?

Zakir Hossain, Sectary Of Ward(7no.) #BNP Under #Jessore City BNP, Re-Arrested From The Gate Of Jessore Central Jail By #Police On Thursday, Till Now His Family Does Not Know How He Is, Where He Is.

যশোর নগর বিএনপির অন্তর্গত ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেনকে গত বৃহস্পতিবার যশোর কেন্দ্রীয় কারাগারের ফটক থেকে পুনঃ গ্রেফতার করা হলেও এই মুহূর্ত পর্যন্ত তার পরিবারের জানা নেই তিনি কেমন আছেন, কোথায় আছেন। ঈদের আগের রাতে এখন তার পরিবারে কান্নার রোল!

এদিকে ঘটনা সম্পর্কে অবগত হওয়ার সাথে সাথেই বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত এর তিব্র নিন্দা জানিয়েছেন এবং অত্যন্ত উদ্বেগ প্রকাশ করে নিজ ফেইসবুক ওয়ালে সকল গণ মাধ্যমের বন্ধু, সামাজিক ও রাজনৈতিক শুভাকাঙ্খীদের আহবান জানিয়ে বলেছেন :

“সকল গণ মাধ্যমের বন্ধু, সামাজিক ও রাজনৈতিক শুভাকাঙ্খীদের কাছে আকুল আবেদন জানাচ্ছি, জাকির হোসেনকে সুস্হ ও নিরাপদে তার পরিবারের নিকট ফিরিয়ে আনতে আপনারা যার যার অবস্হান থেকে চেষ্টা করুন।”

W&P By: Z.Tuesday