যশোর জেলা বিএনপি’র প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0

গত ৩০ এপ্রিল ২০১৭ রবিবার বিএনপি’র নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে যশোর জেলা বিএনপি’র প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের যুগ্ম মহাসচিব যশোর জেলা টিমের দলনেতা জনাব সৈয়দ এ্যাড. মোয়াজ্জেম হোসেন আলাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জনাব অনিন্দ্য ইসলাম অমিত, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমনেন্দু দাস অপু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য জনাব মুনিরুল হুদা, জনাব সাবেরুল হক সাবু, জনাব টি এস আইয়ুব, জনাব আবুল হোসেন আজাদ, মিসেস ফিরোজা বুলবুল কলি, জনাব মতিয়ার রহমান ফরাজি, মিসেস সাবেরা নাজমুল মুন্নি এবং যশোর জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জনাব শামসুল হুদা।

সভায় সর্বসম্মতি ক্রমে নিম্নোক্ত সিদ্ধান্ত গৃতীত হয়:

(১) ৪ মে ২০১৭ বৃহস্পতিবার যশোর জেলা বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।

(২) স্থান : যশোর প্রেসক্লাব মিলনায়তন।সময় : সকাল ১০ টা।

সভায় সভাপতির বক্তব্যে জনাব এ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন বর্তমান জাতির এই সংকট থেকে উত্তোরনের একমাত্র উপায় হচ্ছে জনগণের অংশগ্রহণমূলক একটি কার্যকরী গণ-আন্দোলন। সেই লক্ষ্যে দেশব্যাপী সাংগঠনিক সফরের মাধ্যমে দলকে আরও শক্তিশালী এবং ঐক্যবদ্ধ করা জরুরী। তিনি আশা প্রকাশ করেন দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার মাধ্যমে বিএনপি অভিষ্ট লক্ষ্যে পৌছাতে সফল হবে।

বার্তা প্রেরক

(মুহাম্মদ মুনির হোসেন)

সহ-দফতর সম্পাদক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি