যশোরে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত।

0

জিসাফো ডেস্ক: শেষ মুহুর্তে প্রশাসনের অনুমতি না পাওয়ায় পূর্ব নির্ধারিত স্থানের বদলে প্রেসক্লাবে করতে হলো যশোর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ।

সাবেক সফল প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় অবৈধ গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আজ ১১ই অক্টোবর বুধবার সকাল ১০টায় যশোর জেলা বিএনপির উদ্যোগে যশোর প্রেসক্লাবে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে দেশনেত্রীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি জানান। সমাবেশে বক্তব্য রাখেন যশোর জেলা বিএপির ভারপ্রাপ্ত সভাপতি জনাব সামসুল হুদা, সাধারন সম্পাদক এ্যাড.সাবেরুল হক সাবু, যুগ্ন সাধারন সম্পাদক আ:সালাম আজাদ, দপ্তর সম্পাদক সরফুদ্দৌলা ছটলু সহ আরও অনেকে।

এদিকে প্রশাষনের এরুপ অসহযোগীতা মুলক আচরনের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জননেতা অনিন্দ্য ইসলাম অমিত, তিনি বলেন পূর্বে অবগত থাকা স্বত্বেও শেষ মুহুর্তে অনুমতি না দিয়ে প্রশাষন আবারও নিজেদের কে সরকারের আজ্ঞাবহ বলে প্রমান করলো।আমার নেত্রী দেশের নির্বাচিত তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যে কাল্পনিক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে সেটি এখন এদেশের জনগনের কাছে পরিস্কার।অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে জারী করা ষড়যন্ত্রমূলক মামলায় অবৈধ গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করুন।