যশোরে যুবদল নেতা শহীদ আশিকুর রহমান আকুলের ৬ষ্ঠ শাহাদাৎ বার্ষিকী পালিত

0

আজ ১৯শে জুন রোজ: মঙ্গলবার যশোর জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক যশোরের রাজপথের সংগ্রামী যুবনেতা মরহুম আশিকুর রহমান আকুল এর ৬ষ্ঠ শাহাদাৎ বার্ষিকী।

আশিকুর রহমান আকুল
শহীদ আশিকুর রহমান আকুলের কবর জিয়ারত করে তার রুহের মাফিরাত কামনা দোয়া করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব অনিন্দ্য ইসলাম অমিত।
আশিকুর রহমান আকুল
শহীদ আশিকুর রহমান আকুলের পরিবার বর্গের সাথে দেখা করেন এবং তাদের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন জনাব অনিন্দ্য ইসলাম অমিত।

এ উপলক্ষে আজ সকালে মরহুম আশিকুর রহমান আকুলের বাড়ীতে যান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব অনিন্দ্য ইসলাম অমিত। সকাল ১০টায় সেখানে উপস্থিত হয়ে জনাব অনিন্দ্য ইসলাম অমিত প্রথমে মরহুমের পরিবার বর্গের সাথে দেখা করেন এবং তাদের সাথে বেশ কিছু সময় অতিবাহিত করেন ও তাদের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন।

এরপর সংগ্রামী যুবনেতা শহীদ আশিকুর রহমান আকুল এর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্প স্তবক অর্পণ ও কবর জিয়ারতের মাধ্যমে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করেন। এসময় জনাব অনিন্দ্য ইসলাম অমিতের সাথে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল এবং স্বেচ্ছাসেবক দলের অসংখ্য নেতা-কর্মীও উপস্থিত ছিলেন।

 

আশিকুর রহমান আকুল
শহীদ আশিকুর রহমান আকুলের কবরে পুষ্প স্তবক অর্পণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব অনিন্দ্য ইসলাম অমিত।

এছাড়াও যশোর জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল শহীদ আশিকুর রহমান আকুলের কবরে পুষ্প স্তবক অর্পণ করে মরহুমের প্রতি শ্রদ্ধা জানান।

আশিকুর রহমান আকুল

উল্লেখ্য, ২০১২ সালের ১৮ জুন সোমবার দিবাগত রাত্র ১০টার দিকে যশোর উপশহরের ই-ব্লক এলাকায় একটি সালিশ বৈঠকে যান জনাব আকুল। সালিশ বৈঠকের একপর্যায়ে ওই এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী লাঠি দিয়ে আকুলের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ১৯শে জুন মঙ্গলবার ভোর ৫টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহাদাৎ বরন করেন যুবনেতা আশিকুর রহমান আকুল।

W&P By: Zubair Tanvir Siddique