মেয়র মান্নান আবারও রিমান্ডে,কারাগার থেকে ডিবি কার্যালয়ে

0

কে,এম সাদ্দামঃ গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বখাস্তকৃত মেয়র অধ্যাপক এমএ মান্নানকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্যে কারাগার থেকে গাজীপুর ডিবি কার্যালয়ে আনা হয়েছে। টঙ্গী থানার একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বিকেল ৫টার দিকে অধ্যাপক মান্নানকে কারাগার থেকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর ডিবি পুলিশের এসআই মিঠু শেখ।

জানা গেছে, গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় টঙ্গী থানার [১৫(৪)১৬] একটি মামলায় অধ্যাপক এমএ মান্নানকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন এসআই মিঠু শেখ। গত ২২ মে শুনানি শেষে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলাম তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরের ১৫ এপ্রিল রাতে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় গাড়িতে অগ্নিসংযোগের মামলায় পুলিশ অধ্যাপক এমএ মান্নানকে গ্রেপ্তার করে।পরে একই তারিখে টঙ্গী ও কালিয়াকৈর থানার নাশকতার পৃথক দুটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য,১৫ এপ্রিল যে বাসে আগুন দেয়ার কথা বলা হয়েছে ঐ বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হয়ে এ আগুনের সূত্রপাত।জয়দেবপুর ফায়ার ডিফেন্সের এক কর্মকর্তা বলেন ‘আমরা জানতে পারি চৌরাস্তা জয়দেবপুর রোডে বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে আগুন লেগেছে তৎক্ষনাত আমাদের টিম গিয়ে আগুন নিয়নন্ত্রনে আনেন।এতে কেউ হতাহত হয়নি।