মাহাথিরকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের অভিনন্দন।

0

মালয়েশিয়ার নবনির্বাচিত প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদকে অভিনন্দ জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য নিশ্চিত করেছেন।
অভিনন্দ বার্তায় তারেক রহমান বলেন, মালয়েশিয়ার ইতিহাসে সম্প্রতি নির্বাচনে অসাধারণ বিজয়ের জন্য আমি দলের পক্ষ থেকে আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। ইতোপূর্বে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব পালনকালে আপনি নিজ দেশকে এশিয়ার উদীয়মান ব্যাঘ্রদের মধ্যে অন্যতম শীর্ষস্থানীয় দেশ এবং একটি স্থিতিশীল মুসলিম দেশে পরিণত করেছেন।
অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে আপনার ঐকান্তিক আত্মনিবেদন সকল দেশের জন্য এক অনন্য দৃষ্টান্ত। তারেক রহমান আরো বলেন, বছরের পর বছর ধরে সমঅংশীদারিত্বের ভিত্তিতে দু’দেশের মধ্যে আদান প্রদানে শক্তিশালী বন্ধন সৃষ্টি হয়েছে।
আপনার বিজয়ে মালয়েশিয়াবাসী এখন নতুন আশায় উজ্জীবিত হয়েছে। বর্তমানে বাংলাদেশের জনগণ গণতন্ত্রে স্বীকৃত সকল অধিকার থেকে বঞ্চিত, তারা এখন নিরাশার মহাসমূদ্রে নিমজ্জিত। আমার মা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ভিত্তিহীন মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। যারা তার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেন তাদের মাধ্যমে তিনি আমাকে জানিয়েছেন, আপনার স্বাস্থ্য ও সাফল্যের শুভ কামনা করে তার অভিনন্দন আপনাকে অবহিত করতে।
ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আপনার বিজয়ে বাংলাদেশিদের মধ্যেও নতুন প্রত্যাশা জেগে উঠেছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, আপনার বিজয়ে বিএনপি ও বাংলাদেশের জনগণ অনুপ্রাণিত হবে।

শীর্ষনিউজ