ভোট ডাকাতি গাজীপুরের ৮০ বছরের রেকর্ড ভেঙেছে

0

জিসাফো ডেস্ক:বিভিন্ন সূত্রের তথ্য মতে, গতকালই রাতে গাজীপুরের ২০,৩০,৩১,৩২সহ আরো বিভিন্ন কেন্দ্রে রাতেই ব্যালট বাক্সে ণৌকায় সীল দিয়ে ভর্তি করার খবর আসতে থাকে জিসাফো’র গাজীপুর প্রতিনিধি’র কাছে।অন-লাইনে প্রচারও হয় এ বিষয়টি।কিন্তু সকাল হতেই বেলা ১১টার পর বদলে যায় গাজীপুরে ভোটের পরিবেশ।শুরু হয় ভোট জালিয়াতি,কেন্দ্র দখলসহ নানান ঘটনা। এদিকে গাজীপুর সিটি নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে বলে দাবি করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। নির্বাচনের ভোট গ্রহণ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

তিনি সাংবাদিকদের বলেন, এ ।ভোট ডাকাতি গাজীপুরের ৮০ বছরের রেকর্ড ভেঙেছে।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ৪’শর বেশি কেন্দ্রে ভোট জালিয়াতির অভিযোগ তুলে তিনি বলেন, বিএনপি নির্বাচন বয়কট না করার পেছনে মূল কারণ ছিল আওয়ামী লীগের মোখশ উন্মোচন করা।

তিনি অভিযোগ করেন, বিভিন্ন কেন্দ্র দখল ও ভোট জালিয়াতির মাধ্যমে একচেটিয়াভাবে ভোট গ্রহণ হয়েছে গাজীপুরে। বিএনপির এজেন্টদের জোরপূর্বক কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে।

ভোটাররা স্বাধীনভাবে ভোট দিতে পারেনি বলেও অভিযোগ তুলেছেন তিনি। তিনি বলেছেন, এমন ভোট ইতোপূর্বে গাজীপুরবাসী দেখেনি। এমন নির্বাচনের মাধ্যমে কমিশনকে ধ্বংস করে দেয়া হয়েছে। এর আগে নির্বাচন চলাকালেই ভোট স্থগিতের দাবি করেছিলেন হাসান উদ্দিন সরকার।-