ভোটের একদিন আগেই ব্যালটে আ’লীগের সীল: বিএনপির সাথে সংঘর্ষ

0

জিসাফো ডেস্কঃ বাজিতপুর পৌরসভার একটি ভোটকেন্দ্রে আওয়ামী লীগের লোকেরা ব্যালট পেপারে সিল মারার ঘটনায় ওই কেন্দ্র আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে কমপক্ষে পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার রাত নয়টার দিকে এঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে বাজিতপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নিতারকান্দী এলাকায় বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা নৌকা প্রতীকে ব্যালট পেপারে সিল মারছে এমন খবর ছড়িয়ে পড়ে। এ সময় বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা কেন্দ্রটি ঘেরাও করেন। তখন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থীর লোকজনের সঙ্গে বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজনের সংঘর্ষ হয়। দুইপক্ষের সংঘর্ষে খলিল, জলিল ও আবুল সহ পাঁচজন আহত হয়।

এ ব্যাপারে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রাত ৯টার দিকে আওয়ামী লীগের কর্মীরা নিতারকান্দী এলাকায় বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনে যান। এ সময় গুজব ছড়িয়ে পড়ে যে আওয়ামী লীগের কর্মীরা ব্যালটে সিল মারছে। তখন বিএনপি কর্মীরা এলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় অস্ত্রসহ দুজনকে আটক করা হয়।