ভোটার হতে গিয়ে কলেজ ছাত্রী নির্বাচনী কর্মকর্তার যৌন হয়রানীর শিকার

0

কুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা নির্বাচন অফিসে ভোটার হতে গিয়ে এক কলেজ ছাত্রী যৌন হয়রানীর শিকার হয়েছেন।

শুক্রবার দুপুরে কুষ্টিয়া জেলা শহরের রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে ওই কলেজ ছাত্রী যৌন হয়রানীর বিষয়টি তুলে ধরেন। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে শ্লালীতাহানীর শিকার দৌলতপুর উপজেলার রিফাইয়েতপুর গ্রামের বাসিন্দা ওই কলেজ ছাত্রী বলেন, বরিশাল ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির শিক্ষার্থী তিনি। গত ৩০ আগষ্ট বাড়িতে এসে ভোটার হওয়ার জন্য উপজেলা নির্বাচন অফিসে যান। বিভিন্ন অযুহাতে কাজ না করে নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম কলেজ ছাত্রীকে বসিয়ে রাখেন। তিনটার দিকে একে একে অফিসের সবাই চলে গেলে নির্বাচন কর্মকর্তা কলেজ ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে নানাভাবে কুপ্রস্তাব দেয় ও ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করে।

এসময় কলেজ ছাত্রী কাঁদতে কাঁদতে বের হয়ে আসে। বিষয়টি জেনে এলাকার মানুষ উত্তেজিত হয়ে নির্বাচন কর্মকর্তাকে গালমন্দ করেন।

কলেজ ছাত্রীর দাবি, এরপর নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম নির্বাচন অফিসে ও তার উপর হামলা করেছেন বলে অভিযোগ করে কলেজ ছাত্রীর পরিবারের সদস্যদের আসামি করে মামলা করেছেন। এদিকে কলেজ ছাত্রীর পরিবার থেকে দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।