ভোটবিহীন অবৈধ দখলদার আওয়ামী সরকার সকল দিক থেকে ব্যর্থ,দুদু

0

জিসাফো ডেস্কঃ ভোটবিহীন অবৈধ দখলদার আওয়ামী সরকার ক্ষমতা হারানোর ভয়ে আতঙ্কিত। যে কোনো মুহূর্তে তাদের পতন ঘটতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে হাওর অঞ্চলকে জাতীয় দুর্যোগপূর্ণ এলাকা ঘোষণার দাবিতে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, ‘এই সরকার সকল দিক থেকে ব্যর্থ। ভারত সফরে দেশটিকে বাংলাদেশের সব কিছু বিকিয়ে দেয়ায় জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতা হারানোর ভয়ে আতঙ্কিত হয়ে নিজেদের মধ্যে ভেদাভেদ সৃষ্টি হয়েছে। যে কোন মুহূর্তে তাদের পতন ঘটতে পারে। কারণ তাদের সময় ফুরিয়ে এসেছে।’

তিনি আরো বলেন, বিএনপি আওয়ামীলগ সরকারকে নির্বাচনের মাধ্যমে পরাজিত করতে চায়। নিরপেক্ষ নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে হবে এই সরকারকেই। সেটি করতে ব্যর্থ হলে তুমুল গণ-আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠিত করা হবে।’

জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ,শহিদুল ইসলাম বাবুল,সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।