ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ ভ্যানে দুর্বৃত্তের গুলি, খাদে পড়ে ৫ পুলিশ আহত

0

ব্রাহ্মণবাড়িয়া: জেলায় দুর্বৃত্তদের গুলিতে পুলিশের একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন- কনস্টেবল শংকর চন্দ্রনাথ (২৭), আরিফুল ইসলাম (৩২)। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা সকলেই ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনস এ কর্মরত রয়েছেন।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ। আটকৃতদের মধ্যে দু’জনের নাম জানা গেছে। তারা হলেন- সুমন (২০) ও শাহীন (২৮)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মফিজ উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আওয়াল সঙ্গীয় ফোর্স নিয়ে একটি মাদকবাহী প্রাইভেটকারকে ধাওয়া করে। পুলিশের পিকআপ ভ্যানটি ঘাটুরাস্থ ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছামাত্র দুর্বৃত্তরা পিকআপভ্যানটিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপ ভ্যানটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ ঘটনায় পিকআপ ভ্যানে থাকা পাঁচ পুলিশ সদস্য আহত হন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল ও দু’জনকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।