বিশেষ আদালতের ব্যবস্থাপনার প্রতি অসন্তোষ প্রকাশ দেশনেত্রী বেগম খালেদা জিয়া্র

0

জিসাফো ডেস্কঃপুরান ঢাকার আলিয়া মাদ্রাসা মাঠে অস্থায়ী বিশেষ আদালতের ব্যবস্থাপনার প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৃহস্পতিবার রাজধানীর গুলশান-১ এ একটি হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ অসন্তোষ প্রকাশ করেন। রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, কূটনীতিক, আইনজ্ঞ, সাংবাদিক ও সমাজসেবীদের সম্মানে ইফতার মাহফিলটির আয়োজন করে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)।

খালেদা জিয়া বৃহস্পতিবার সকালে জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট এবং জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার হাজিরা দিতে পুরান ঢাকার আলিয়া মাদ্রাসা মাঠে অস্থায়ী বিশেষ আদালতে যান। এসময় আদালত কক্ষের এসি বন্ধ ছিল বলে অভিযোগ করে খালেদা জিয়া বলেন, আজ সকাল থেকে আমরা আদালতে ছিলাম। সেখানে এতো গরম, ওখানে অনেক এসি ছিল কিন্তু তারা এসিগুলো চালায় না। তার পর বলে, চিল্লাচিল্লিকরে এসি চালু করে। এসির রিমোট লুকিয়ে রাখে কত কি যে করে। কত নাটক ওখানেও হতে থাকে। এরকম করে করে গরমে পাগল হয়ে যাচ্ছি আমরা। তার পরেও এতো গুলো এসি থাকা সত্ত্বেও চালায় না। আমি তো গরমের মধ্যে অস্থির। অনেক চিল্লাচিল্লি করার পর শেষের দিকে একটু এসি দিয়েছে।

কথা বলতে অসুবিধা হচ্ছে জানিয়ে তিনি বলেন, দলের পক্ষ থেকে মহাসচিব বক্তব্য দিবেন। এর পর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বক্তব্য রাখেন।