বিপুল উৎসাহ ও উদ্দীপনায় যশোর সদর ও বিভিন্ন থানায় পালিত হলো কেন্দ্রীয় বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন

0
অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন
যশোরে পালিত হলো কেন্দ্রীয় বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন

গতকাল ২৪শে আগস্ট ছিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ) জনাব অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন।পবিত্র হজ্ব পালনে বর্তমানে সৌদি আরবে অবস্থানরত জনাব অনিন্দ্য ইসলাম অমিত যশোর বাসীর কাছে দোয়া চেয়েছেন যেন, আল্লাহ্ রাব্বুল আলামীন তার নিয়ত কবুল করেন, হজ্জ্ব সহজ করে দেন এবং মকবুল হজ্জ্ব নসীব করেন, আমীন।

এদিকে পবিত্র হজ্ব পালনে সৌদি আরবে অবস্থানরত প্রিয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতের অভাবে অনেকটাই বিশর্ম যশোর বিএনপি। নেতা-কর্মীদের মাঝে সর্বদা উপস্থিত, তাদের সুখ-দু:খ, আনন্দ-বেদনার সম অংশীদার অনিন্দ্য ইসলাম অমিতের সাথে তাদের সম্পর্ক রাজনীতির গণ্ডি পেড়িয়ে পারিবারিক পর্যায়ে পৌঁছে গেছে অনেক আগেই।অতএব এরকম কর্মী প্রিয় একজন নেতার জন্মদিনটি কর্মীদের কাছে যে একটু বিশেষই হবে সেটি বলে দিতে হয় না। আর সেজন্যই তো জন্মদিন পালনে নেতার নিষেধ কর্মীরা মানেনি।আসলে কিছু কিছু ক্ষেত্রে শ্রদ্ধা ও ভালোবাসার তীব্রতার কাছে পরাজিত হতে হয় আদেশ/নিষেধকে। ঠিক সেই ঘটনাটিই ২৪শে আগস্ট যশোরে ঘটেছে। দেশের স্বার্বিক অবস্থা বিবেচনায় জন্মদিন পালনে নেতা অনিন্দ্য ইসলাম অমিতের নিষেধ তার প্রতি কর্মীদের শ্রদ্ধা ও ভালোবাসার তীব্রতার কাছে পরাজিত হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন উপলক্ষে যশোরের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত অনুষ্ঠান সমূহের কিছু অংশ:

যশোর সদর উপজেলা ছাত্রদল:

২৪শে আগস্ট সন্ধ্যায় দলীয় কার্যালয়ে কেক কেটে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, যশোর সদর ৩ আসনের ভবিষ্যৎ জনাব অনিন্দ্য ইসলাম অমিত এর জন্মদিন পালন করে যশোর সদর উপজেলা ছাত্রদল।

রামনগর ইউনিয়ন (১১নং)মুড়লী আঞ্চলিক বিএনপি, যুবদল ও  ছাত্রদল:

প্রিয় নেতা জনাব অনিন্দ্য ইসলাম অমিত এর শুভ জন্মদিন উপলক্ষে যশোর সদর রামনগর ইউনিয়নের(১১নং)মুড়লী আঞ্চলিক বিএনপি, যুবদলও ছাত্রদল কেক কেটে দিবসটি  উদযাপন করে।

অভয়নগর ছাত্রদল:

২৪শে আগস্ট সন্ধ্যায় অভয়নগর ছাত্রদল শিশুদের দিয়ে কেক কাটার মাধ্যমে পালন করে  বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ) আল-হজ্ব অনিন্দ্য ইসলাম অমিত এর  জন্মদিন।

নওয়া পাড়া ছাত্রদল:

২৪শে আগস্ট সন্ধ্যায় বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগ) আল-হজ্ব অনিন্দ্য ইসলাম অমিত এর  জন্মদিনটি কেক কাটার মাধ্যমে উদযাপন করে নওয়া পাড়া ছাত্রদল।

W&P: Zubair Tanvir Siddique