বিএনপি প্রার্থীর ওপর হামলা

0

জিসাফো ডেস্কঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুচর ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিন চৌধুরীর ওপর মঙ্গলবার বিকালে হামলার ঘটনা ঘটেছে। এতে ৩ জন আহত হয়েছেন। এ ছাড়া তার প্রচারণায় ব্যবহৃত ৩টি মাইক্রোবাস ভাংচুর করা হয়।
আমিন উদ্দিন চৌধুরী জানান, তিনি ও তার কর্মীরা মঙ্গলবার বিকালে গণসংযোগ শেষে ৩টি মাইক্রোবাসে করে ফিরছিলেন। তারা ইউনিয়নের রাজনগর এলাকায় পেঁৗছলে সন্ত্রাসী মোক্তার হোসেন তার বাহিনী নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা মাইক্রোবাস ৩টি ভাংচুর করে। এ সময় তার ৩ কর্মীকে পিটিয়ে আহত করে। এ বিষয়ে তিনি থানা ও রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন। তবে সন্ত্রাসী মোক্তার হোসেন আওয়ামী লীগ প্রার্থী আবু বক্কর সিদ্দিকের ছত্রছায়ায় থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করছে না। অথচ মোক্তারের বিরুদ্ধে ৩টি মামলার ওয়ারেন্ট রয়েছে।
আওয়ামী লীগ প্রার্থী আবু বক্কর সিদ্দিক জানান, ‘এটা তাদের দলীয় কোন্দল। হামলাকারীরা বিএনপির লোক। মনোনয়ন জমার পর থেকেই তারা কয়েক দফা মারামারি করেছে। আমার কোনো লোকের সাথে বা আওয়ামী লীগের সাথে কোনো দ্বন্দ্ব নেই।’ সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন