বিএনপির বিরুদ্ধে অসত্য প্রচারনা চালিয়ে জনবিচ্ছিন্ন সরকার জনগনকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়

0

জিসাফো ডেস্কঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন, বিএনপির বিরুদ্ধে অসত্য প্রচারনা চালিয়ে ব্যর্থ,অযোগ্য, জনবিচ্ছিন্ন সরকার জনগনকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

তিনি আজ ২৫ ফেব্রুয়ারী শনিবার হালুয়াঘাটের খলিশাকুড়ি বাজারে জাতীয়তাবাদী তাঁতী দলের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তাঁতী দল হালুয়াঘাট উপজেলা কমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তাঁতী দল হালুয়াঘাট উপজেলা কমিটির সভাপতি আবদুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিএনপি হালুয়াঘাট উপজেলার যুগ্ম আহ্বায়ক হানিফ মোঃ শাকের উল্লাহ্,আসলাম মিয়া বাবুল,আবু হাসনাত বদরুল কবির,ময়মনসিংহ (উঃ) জেলা তাঁতী দলের আহ্বায়ক সিরাজুল ইসলাম ভূট্টো,,তাঁতী দল ময়মনসিংহ (উঃ) জেলা সহ সভাপতি এখলাস উদ্দিন বিএসসি, আবু সাঈদ,হালুয়াঘাট উপজেলা সাধারন সম্পাদক আবদুল জলিল,সাংগঠনিক সম্পাদক আকিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় এমরান সালেহ্ প্রিন্স বলেন,কানডার আদালতে একটি রায়কে খন্ডিত আকারে প্রচার করে সরকার অনৈতিক কাজ করছে, অথছ ঐ রায়ে আঃলীগ সম্পর্কেও একই কথা বলা হয়েছে। কিন্তু সরকার সেটা বলছে না।

তিনি বলেন,কানাডায় হরতাল,অবরোধকে সন্ত্রাসের সথে তুলনা করা হয়,কিন্তু বাংলাদেশে তা অধিকার আদায়ের সংগ্রাম।হরতাল, অবরোধ যদি সন্ত্রাস হয়,তবে আঃলীগ বিশ্বের শীর্ষ সন্ত্রাসী দল। তিনি বলেন, অপ প্রচার চালিয়ে বিএনপি সম্পর্কে বিভ্রান্তি ছড়ানো যাবে না। বিগত ১০ বছর হত্যা,গুম,মামলা,হামলা, জেল,জুলুম,অপ-প্রচার,রাষ্ট্রীয়-দলীয় সন্ত্রাস চালিয়ে বিএনপিকে ধ্বংস করতে পারে নাই।

তিনি বলেন,জনগন ও নিরপেক্ষ নির্বাচনকে ভয় পায়,যে কারণে অনুসারীদেরকে দিয়ে নির্বাচন কমিশন গঠন করেছে। তিনি বলেন আঃলীগ সরকারের অধীনে জনগনের স্বাধীন ভোটাধীকার প্রয়োগের মাধ্যমে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তিনি বলেন,৫ জানুয়ারী মার্কা একতরফা নির্বাচন দেশবাসী হতে দেবে না। তিনি নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশগ্রহনে ও সমান সূযোগ দিয়ে অবাধ,নিরপেক্ষ, সুষ্ঠু,শান্তিপুর্ণ ও উৎসবমুখর নির্বাচন দাবি করেন।