প্রধান বিচারপতি এম এম রুহুল আমিনের মৃত্যুতে বেগম খালেদা জিয়ার শোক

0

ঢাকা  : সাবেক প্রধান বিচারপতি এম এম রুহুল আমিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার এক শোকবার্তায় খালেদা জিয়া বলেন, সাবেক প্রধান বিচারপতি মরহুম এম এম রুহুল আমিন আইনের শাসন ও ন্যায় বিচার নিশ্চিত করতে তাঁর বিচারিক জীবনে নিরলসভাবে কাজ করে গেছেন। দেশের একজন ন্যায়পরায়ণ বিচারক হিসেবে তাঁর খ্যাতি দেশবাসীর মনে চিরজাগরুক থাকবে। তাঁর মতো একজন বিচক্ষণ বিচারকের পৃথিবী থেকে চিরবিদায় জাতির জন্য অপূরণীয় ক্ষতি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সাবেক প্রধান বিচারপতি এম এম রুহুল আমিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের স্বনামধন্য বিচারপতি এম এম রুহুল আমিন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, বিচার বিভাগের মর্যাদা রক্ষায় তাঁর অবদান অনস্বীকার্য।

মির্জা আলমগীর বলেন, তাঁর মৃত্যুতে দেশবাসীর মতো আমিও শোকাহত। মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম এম এম রুহুল আমিনের রুহের মাগফিরাত কামনা করে তাঁর পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, সাবেক প্রধান বিচারপতি এম এম রুহুল আমিন সোমবার রাতে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।