প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রদলের কর্মসূচি ঘোষণা

0

জিসাফো ডেস্কঃ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি ঘোষণা করেছে সংগঠনটি। রোববার সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ওইদিন দুপুর ২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে ছাত্র সমাবেশে অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়া।

শুক্রবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটওয়ারি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩১ ডিসেম্বর (শনিবার) রাত ১২টা ১ মিনিটে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হবে। ১ জানুয়ারি সকাল ৬টায় নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে ২ জানুয়ারি (সোমবার) সকাল ১০টায় প্রয়াত রাষ্ট্রপতি জিয়উর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, থানা কলেজ ও পৌরসভা ইউনিটে ছাত্রদলের উদ্যগে র্যা লি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।