পাল্টা আঘাতের জন্য প্রস্তুত থাকুন : ওয়াদুদ ভূঁইয়া

0

জিসাফো ডেস্কঃ খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, খাগড়াছড়িতে আর চাঁদাবাজি, টেন্ডারবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড সহ্য করা হবে না। এখন থেকে বিএনপির কোনো কর্মীর ওপর আঘাত আসলে পাল্টাআঘাত করা হবে।

শুক্রবার খাগড়াছড়িতে সংগঠনকে তৃণমূল পর্যায়ে গতিশীল করার লক্ষ্যে আয়োজিত বিএনপির যৌথ সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওয়াদুদ ভূইয়া সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচনের পর স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম ও তার বাহিনীর সন্ত্রাসী কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানান। পাশাপাশি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি কংচাইরী মারমা, সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম-সম্পাদক মংসুইথোয়াই চৌধুরী ও সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মালেক মিন্টু, সহ-দফতর সম্পাদক আবু তালেব, সদস্য অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কোহেলি দেওয়ান, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আহসান উল্ল্যাহ মিলন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শরীফুল ইসলাম আসাদ, যুগ্ম-সম্পাদক মো. জাহেদুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা জিয়া পরিষদের সভাপতি রতন জ্যোতী ত্রিপুরা, জেলা কৃষক দলের সভাপতি এম এ হান্নান, জেলা বাস্তহারা দলের সভাপতি মো. নুরুল আলম, শ্রমিক দলের সহ-সভাপতি নুর ইসলাম, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মো. রিয়াসদ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।