পাবনায় শুরু হল “তৃণমূলের জাগরন”

0

একটি ব্যাতিক্রমী প্রয়াশ নিয়েই এবার কাজ করলাম।গ্রামের মানুষের সাথে আনন্দ ভাগ করে নেবার মজাই অন্যরকম। আর সে আনন্দ কে ভাগ করতেই স্নেহষ্পদ KM Sobuj KM Saddam Hasib Ul Haque গ্রামে গিয়েই জানালো ইউনিয়নের ছড়িয়ে ছিটিয়ে থাকা জাতীয়তাবাদী অনলাইন ও অফ্লাইন কর্মীদের নিয়ে একটা ইফতার মাহফিল এর আয়োজন করতে চায়। অভাবনীয় একটা উতসাহ,উদ্দীপনা নিয়ে পাবনা জেলার সাথিয়া উপজেলার করমজা ইউনিয়নের সকল জাতীয়তাবাদী নেতৃবৃন্দ ও অনলাইন কর্মীদের সহোযোগিতায় পুন্ডুরিয়া হাইস্কুল মাঠে আয়োজন শুরু করল ইফতার মাহফিলের। গত ২৯ রমজান ২৫ জুন ২০১৭ ইং রোজ রবিবার।

জিয়া সাইবার ফোর্স ZCF, জাতীয়তাবাদ অনলাইন প্লাটফর্ম এর স্বনামধন্য এই গ্রুপটি বিগত দিনে অনেক উদ্যোগ নিয়েছে যেগুলো দলীয় উচ্চমহলের ভুয়াসী প্রসংশা অর্জন করেছে।সেই কাজের ধারায় ই এবারের উদ্যোগ । রূপকল্প ২০৩০ মানুষের মাঝে যে অভাবনীয় সাড়া জাগিয়েছে সেই ধারাকে অব্যাহত রেখে এবং তৃণমূলের কাছে ভিশন ২০৩০ কে আরো ভালোভাবে পৌছে দিতেই আমাদের এই প্রয়াস।

কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বি এন পি নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জিয়া সাইবার ফোর্স এর সন্মানিত উপদেষ্টা Shohidul Islam Babul ভাই, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সন্মানিত উপদেষ্টা Shaikh Wahiduzzaman Dipu এবং গ্রুপের উপদেষ্টা ও প্রধান সমন্বয়ক প্রাণপ্রিয় বড় ভাই Wahid Un Nabi ভাইর কাছে কারন এ উদ্যোগ নেবার ব্যাপারে তারা আমাদের কে সার্বিক সহযোগীতা করেছেন।তাদের সহযোগীতা ছাড়া প্রায় শতাধিক লোকের এই আয়োজন হয়ত সম্ভব হত না।

এই ধারনাটি আমাদের কে দিয়ে আমাদের কে উতসাহিত করার পেছনে অনন্য ভুমিকা রাখায় বরাবরের মতই কৃতজ্ঞতা প্রকাশ করছি বি এন পি নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক Wahiduzzaman স্যারের কাছে।

সাদা মন মানুষটির কাছে আমরা কত যে ঋণী হয়ে গেলাম তা বলে বোঝানো যাবেনা।করমজা ইউনিয়ন বি এন পি র সাধারণ সম্পাদক, নির্যাতিত জননেতা জনাব হারুন অর রশিদ মজনু ভাই এই উদ্যোগ কে সফল করতে কাজ করে চলেছেন নির্ভীক ভাবে, সকল বাকশালী রক্তচক্ষু উপেক্ষা করে।

রবিবার ২৯ রোজায় ইফতার করলাম একদম তৃণমূল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সাথে। জিয়া সাইবার ফোর্সের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হলো পাবনার প্রত্যন্ত অঞ্চলের পুন্ডুরিয়া মাদ্রাসা মাঠে। উপস্থিত ছিলেন করমজা ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা, সভাপতিত্বে ছিলেন জিয়া সাইবার ফোর্সের ভাইস চেয়ারম্যান জনাব হারুন অর রশিদ মজনু ভাই ও প্রধান অতিথি ও জিয়া সাইবার ফোর্স এর সন্মানিত সুযোগ্য মহাসচিব জনাব KM Harun ভাই।

প্রধান অতিথির বক্তব্যে জনাব কে এম হারুন বলেন ” আমি জিসাফোর যে মূল উদ্যেশ্য, অঙ্গীকার আছে তা আপানদের জানানোর জন্য এখানে এসেছি, সেটা হলো এই অবৈধ সরকারের নানামুখী অপরাধ, অপশাসন, দুঃশাসন, হরিলুট, চুরি, দুর্নীতির চিত্র আপনারা সবাই নিজ নিজ অবস্থানে থেকে বেশি বেশি প্রচার করবেন, এবং আমাদের দলের যে সমস্ত ইতিবাচক কর্মকাণ্ড ও চিন্তা ভাবনা আছে তাও বেশি বেশি প্রচার করুন, মনে রাখবেন অনলাইন ই বিএনপির একমাত্র মিডিয়া শক্তি, আর যে কোন তথ্য প্রয়োজন হলে জিসাফো সংশ্লিষ্ট কারও সাথে যোগাযোগ করুন পাবেন ইনশাআল্লাহ, জিয়া সাইবার ফোর্স একটি অনলাইন ভিত্তিক সংগঠন হলেও, এ সংগঠনের রয়েছে অফলাইনে শক্তিশালী কর্মীদল, ও নিউজ পোর্টাল, অনলাইন টিভি, পাবলিক গ্রুপ, পেজ, সাংগঠনিক নিখুঁত কমিটি, ও সিনিয়র নেতৃবৃন্দের দ্বারা গঠিত উপদেষ্টা পরিষদ, আপনারা সাথে থাকুন জিয়া সাইবার ফোর্সের প্রত্যেকটি কর্মী সাধ্যের সবটুকু দিয়ে দেশ, দল, জিয়া পরিবার ও জনগণের জন্য কল্যাণকর কিছু করার আপ্রাণ চেষ্টা করে যাবে ইনশাআল্লাহ। ধন্যবাদ সবাইকে, বাংলাদেশ জিন্দাবাদ, শহীদ জিয়া অমর হোক খালেদা জিয়া জিন্দাবাদ, তারেক রহমান জিন্দাবাদ।”

মোঃ মনিরুজ্জামান মনি মাস্টার, সাংগঠনিক সম্পাদক, করমজা ইউনিয়ন বিএনপি বলেন-জিয়া সাইবার ফোর্স যা করে যাচ্ছে তা অবশ্যই প্রশংসনীয়, এবং এই জিয়া সাইবার ফোর্সই  বিএনপির অন্যতম শক্তিশালী মিডিয়া বলে আমি মনে করি।

সভাপতির বক্তব্যে জিয়া সাইবার ফোর্সের ভাইস চেয়ারম্যান জনাব হারুন অর রশিদ মজনু বলেন ” আমার দেখা চোখে জিয়া সাইবার ফোর্স একটি জিয়া আদর্শের সংগঠন, এমন আদর্শিক সংগঠন আমি কমই পাই আমাদের দলে, আসুন এই জিয়া সাইবার ফোর্সের আহবানে সারা দিয়ে ঐক্যবদ্ধ ভাবে অবৈধ সরকারের বিরুদ্ধে, গনতন্ত্রের পক্ষে শক্ত অবস্থান তৈরী করি।”

প্রায় তিন শতাধিক নেতাকর্মীর সমাগমে তৃনমূলের এ জাগরণে আরো উপস্থিত ছিলেন পৌর যুবদল সভাপতি জনাব মইনুদ্দিন খা্জা, করমজা ইউনিয়ন বি এন পির সিঃ যুগ্ন সম্পাদক এমদাদুল হক মাস্টার, ইউনিয়ন যুবদল সভাপতি জয়নাল আবেদিন মানিক,যুবদল নেতা লিটন হোসেন, বেড়া কলেজ ছাত্রদল সভাপতি মাসুদ রানা সহ প্রমুখ।