পল্টন-ধানমন্ডি থানা ছাত্রদলের কমিটি গঠন

0

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী রাজধানীর পল্টন ও ধানমন্ডি থানা ছাত্রদলের নতুন কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

রোববার (০৮ মে) সকালে কেন্দ্রীয় ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী সাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কাজী মহিউদ্দিন মহিকে আহ্বায়ক, আরিফুল হক আরিফ সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মো. মাসুম বিল্লাহ মামুনকে যুগ্ম আহ্বায়ক করে ২২ সদস্য বিশিষ্ট পল্টন থানা ছাত্রদলের কমিটি গঠন করা হয়।

এদিকে খালিদ হাসান জ্যাকিকে সভাপতি, মোহাম্মদ সাইফুদ্দিন সাইফকে সিনিয়র সহ-সভাপতি, আশরাফুল আলম পারভেজকে সহ-সভাপতি, ছোটন মাহমুদকে সহ-সভাপতি, মো. পারভেজকে সহ-সভাপতি ও মহিউদ্দিন মামুনকে সাধারণ সম্পাদক করে ধানমন্ডি থানা ছাত্রদলের কমিটি গঠন করা হয়।

ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনাম এবং সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক এ কমিটি অনুমোদন দেন। নব নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পূর্ণাঙ্গ তালিকা ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের অফিসে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয় এবং আগামী তিন মাসের মধ্যে থানার অধীনস্থ সকল ইউনিটের কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।