নোটিশঃ পটুয়াখালী জেলা বিএনপি কর্তৃক

0

অনলাইন অ্যাকটিভিষ্ট এবং সহযোদ্ধাদের দৃষ্টি আকর্ষণ প্রসঙ্গেঃ

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “Barisal – বরিশাল” (https://www.facebook.com/barisalbnp/?fref=ts) নামক একটি পেজ হইতে পটুয়াখালী জিলা বিএনপিকে কেন্দ্র করে তথাকথিত বিএনপি নামধারী গুটিকয়েক সুবিধাভোগী প্লাস্টিক বিএনপি, আওয়ামীলীগের গৃহপালিত বিএনপি কিছু ভাড়াটে লোক দিয়ে বা কোন ছদ্দ নামে ফেসবুকে নানা ধরনের উদ্ভট ও কু-মন্তব্য করছে বা করাচ্ছে, পটুয়াখালী জিলা বিএনপিকে দুর্বল ও হেয় প্রতিপন্ন করাই উদ্দেশ্য।

এটি একটি সুদূরপ্রসারী গভীর ষড়যন্ত্র। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে লালিত বর্ণাঢ্য বিএনপিকে কখনোই অপ্রিয় করার হীন প্রয়াস সফল হবে না। এই ব্যাপারে স্বীয় অবস্থান থেকে প্রতিবাদের মাধ্যমে ওই সব ঘৃণ্য ষড়যন্ত্রকারী কুলাঙ্গারদের দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য অনুরোধ করছি।

এমতাবস্থায় পটুয়াখালী জিলা বিএনপি নেতৃবৃন্দ, অনলাইন অ্যাকটিভিষ্ট এবং সহযোদ্ধাদের দৃষ্টি আকর্ষণ করছি। ভবিষ্যতে “Barisal – বরিশাল” (https://www.facebook.com/barisalbnp/?fref=ts) বা অন্য যেকোন ভুঁইফোড় পেজ অথবা সংগঠন হইতে পটুয়াখালী বিএনপি সম্পর্কিত মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর তথ্য এবং অসৎ উদ্দেশ্য প্রণোদিত পোস্ট আপলোড হইলে আপনার অভিজ্ঞতার আলোকে সুচিন্তিত মতামত উক্ত পোস্টে মন্তব্য আকারে প্রদান করে পটুয়াখালী জিলা বিএনপির হাতকে শক্তিশালী করতে সর্বদা দৃষ্টি রাখার অনুরোধ জানানো হচ্ছে।

সবাইকে ধন্যবাদ
-পটুয়াখালী জেলা বিএনপি